ব্রেকিং নিউজ
massive-reshuffle-in-state-police-occurred-as-per-nabanna-direction
Police: রাজ্য পুলিসের একাধিক শীর্ষ পদে রদবদল, সরলেন বাঁকুড়া, মালদহ-সহ একাধিক জেলার এসপি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-26 21:37:36


রাজ্যের দুই জেলা এবং তিন পুলিস জেলার এসপি (Reshuffle in Police Force) পদে রদবদল। নবান্নের (nabanna) জারি করা বিজ্ঞপ্তিতে দেখা গিয়েছে, বাঁকুড়া (bakura), মালদহ জেলা এবং বারুইপুর, ডায়মন্ড হারবার ও রানাঘাট (Ranghat) পুলিশ জেলার সুপার পদে রদবদল হয়েছে। বাঁকুড়ার এসপি ধৃতিমান সরকারকে পাঠানো হয়েছে ডায়মন্ড হারবার পুলিস জেলায়। পাশাপাশি ডায়মন্ড হারবারের এসপি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় গিয়েছেন রানাঘাট পুলিস জেলায়।


সম্প্রতি খবরের শিরোনামে থাকা নদিয়ায় হাঁসখালি এবং রানাঘাট পুলিস জেলার বর্তমান এসপি সায়ক দাসকে পাঠানো হয়েছে সিআইডির স্পেশাল সুপারিটেন্ডেন্ট পদে। এদিকে, মালদার এসপি অমিতাভ মাইতি গিয়েছেন রাজ্য গোয়েন্দা দফতর বা আইবির স্পেশাল সুপারিটেন্ডেন্ট পদে। তাঁর জায়গায় এসেছেন প্রদীপ কুমার যাদব। এই আইপিএস এযাবৎকাল সিআইডির স্পেশাল সুপারিটেন্ডেন্ট পদে কার্যভার সামলেছেন। বারুইপুর পুলিস জেলার এসপি বৈভব তিওয়ারি হয়েছে বাঁকুড়ার এসপি। তাঁর জায়গায় বারুইপুরের এসপি হয়েছেন আইপিএস পুষ্পা।

এদিকে, কলকাতা গোয়েন্দা পুলিসের ডেপুটি কমিশনার দেবস্মিতা দাসকে পাঠানো হয়েছে বিধাননগর কমিশনারেটের হেড কোয়ার্টারের ডিসি পদে। পাশাপাশি এসটিএফ-র আইজি রাজেশ কুমার যাদব হয়েছেন কলকাতা পুলিসের অ্যাডিশনাল সিপি-৩।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন