ব্রেকিং নিউজ
man-killed-his-brother-for-not-getting-a-bowl-of-meat
alipurduar murder:মদের সঙ্গী মাংস না পেয়ে ভাইকে পিটিয়ে খুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-10 20:41:45


শেষ পর্যন্ত মাংসই হল কাল? ঘটনা অবিশ্বাস্য হলেও সত্যি। বড় ভাই মাংস বানিয়ে রেখেছিল, মদ্যপান করবে বলে। কিন্তু অভিযোগ, সেই মাংস চুরি করে খেয়ে নেয় তারই ছোট ভাই। তা জানার পর ছোট ভাইকে বাঁশ দিয়ে বেধড়ক মেরে খুন করার অভিযোগ ওঠে দাদার বিরুদ্ধে। আলিপুরদুয়ারের কুমারগ্রামের সংকোষ চা বাগানের এই ঘটনায় চাঞ্চল্য।

সামান্য একটু মাংসের জন্য কী করে বড় ভাই নির্মল ওঁরাওয়ের হাতে নৃশংসভাবে খুন হতে হল ছোট ভাই উইলিয়াম ওঁরাওকে, তা ভাবাচ্ছে স্থানীয়দের। স্থানীয় সূত্রে জানা গেছে, বড় ভাই নির্মল ওঁরাও বুধবার রাতে বাজার থেকে মাংস কিনে আনে। তার স্ত্রী মাংস রান্না করে রাখেন। কিন্তু তার আগেই তার ছোট ভাই মদ খেয়ে বাড়িতে এসে রান্নাঘর থেকে দাদার একবাটি মাংস কাউকে না বলে খেয়ে নেয়। সেই ঘটনা চোখে পড়ে তার বৌদির। মাংস খেয়ে উইলিয়াম নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে। এদিকে বাড়ি ফিরে মাংস না পেয়ে বড় ভাই স্ত্রীকে জিগ্যেস করে জানতে পারে, ছোট ভাই মাংস খেয়ে নিয়েছে। তখন রাগের বশবর্তী হয়ে বাঁশ নিয়ে গিয়ে ঘুমন্ত অবস্থায় থাকা ছোট ভাইকে প্রচণ্ড প্রহার করে বড় ভাই। মাথায় আঘাত লাগার কারণে ঘটনাস্থলেই উইলিয়ামের মৃত্যু হয়।

ঘটনার কথা জানাজানি হতেই সকালে বড় ভাই নির্মলকে গ্রেফতার করে কুমারগ্রাম থানার পুলিস। উইলিয়ামের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে জেলা হাসপাতালে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন