ব্রেকিং নিউজ
local-train-was-stopped-by-agitated-passenger-in-sealdah-south-section-due-to-inconvenience
Rail Aborodh: ক্যানিং শাখায় দেড় ঘণ্টা রেল অবরোধ, বিক্ষোভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-23 10:02:15


সাত সকালেই শিয়ালদহ (sealdah south) দক্ষিণ শাখার ক্যানিং (canning) লাইনে বেতবেরিয়া ঘোলা স্টেশনে যাত্রী বিক্ষোভের (passenger agitation) জেরে চলে রেল অবরোধ। শনিবার সকালে এই বিক্ষোভের মুখে পড়ে ব্যাপক সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। এদিন ৬.১০-এর আপ ক্যানিং শিয়ালদহ লোকাল ট্রেন (local train) বাতিল হওয়ার কারণে যাত্রীদের সমস্যা হয়। এই কারণেই ৭.০৫ এর আপ ক্যানিং শিয়ালদহ লোকাল ট্রেনটি বেতবেরিয়া ঘোলা স্টেশনে আটকে দিয়ে অবরোধ শুরু করেন যাত্রীরা। এমনকি ওভার হেডের তারের উপর কলাপাতা ফেলে দিয়ে চলে বিক্ষোভ প্রদর্শন। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে ক্যানিং লাইনে এই অবরোধ।

অভিযোগ, দীর্ঘদিন ধরে বন্ধ এই লাইনের ভোরের প্রথম ট্রেন। ফলে ভোরের নিত্যযাত্রীদের সমস্যা হচ্ছে। এরপর ট্রেন রয়েছে ৬.১০ এ। কিন্তু সেটিও যেকোনও সময় বাতিল করে দেয়। ফলে চরম অসুবিধায় পড়তে হয় তাঁদের। একই ঘটনা আজও, সাত সকালে কাজে যাবেন বলে স্টেশনে আসেন বহু মানুষ। ৬.১০ এর ট্রেন ধরবেন বলে, কিন্তু ৭ টা বেজে গেলেও সেই ট্রেন আসেনি। ফলে তাঁরা ৭.০৫ এর ট্রেন অবরোধ করতে বাধ্য হন। ঘটনাস্থলে সোনারপুর জিআরপি, সোনারপুর আরপিএফ ও বারুইপুর থানার পুলিস উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

যদিও একঘণ্টা ২০ মিনিট পর উঠে যায় শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনের বেতবেরিয়া ঘোলা স্টেশনের ট্রেন অবরোধ। সোনারপুর জিআরপি, আরপিএফ এর আশ্বাসের পরেই ওঠে এই ট্রেন অবরোধ বলে জানা যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন