ব্রেকিং নিউজ
last-salute-to-the-traffic-sergeant-killed-in-the-accident
accident: নিহত ট্রাফিক সার্জেন্টকে গান স্যালুটে শেষ বিদায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-08 16:43:27


চোখের জলে শেষ বিদায়। শোকস্তব্ধ পরিবার-পরিজন সহ সহকর্মীরা। বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনায় মৃত ট্রাফিক সার্জেন্ট শশিভূষণ মিঞ্জকে গান স্যালুটে শেষ বিদায় জানাল কলকাতা পুলিস। তিলজলা ট্রাফিক গার্ড কার্যালয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন নগরপাল বিনীত গোয়েল। তিনি বলেন, বাসন্তী হাইওয়ে সারাইয়ের জন্য চিঠি দেওয়া হচ্ছে। ক্র্যাশ ব্যারিয়ার-সহ যা যা করা যায়, তাও কলকাতা পুলিসের তরফে দেখা হচ্ছে বলে জানান তিনি।  পাশাপাশি কীভাবে দুর্ঘটনা কমানো যায়, তার চেষ্টা চলছে। মৃত সার্জেন্টের পরিবারের সঙ্গে আছে কলকাতা পুলিস।

তিলজলা ট্রাফিক গার্ডের কার্যালয়ে মঙ্গলবার এই উপলক্ষে হাজির কলকাতা পুলিসের কমিশনার বিনীতকুমার গোয়েল মৃত সার্জেন্টের পরিবারের সঙ্গেও কথা বলেন। সমবেদনা জানান পরিবারের সদস্যদের।

সোমবার বিকেল পৌনে চারটে নাগাদ বাসন্তী হাইওয়ের উপর কলকাতা লেদার কমপ্লেক্সের এক নম্বর গেটের কাছে বাইক-সহ পড়ে থাকতে দেখা যায় তিলজলা ট্রাফিক গার্ডের সার্জেন্ট শশিভূষণ মিঞ্জকে। তড়িঘড়ি তাঁকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ৩২ বছরের সার্জেন্টকে মৃত বলে ঘোষণা করেন।

সোমবার এই ঘটনার পর প্রত্যক্ষদর্শী থেকে শুরু করে স্থানীয় বাসিন্দার দাবি, বানতলার কাছে বেহাল রাস্তার কারণেই দুর্ঘটনা। খানাখন্দে ভরা রাস্তায় একটি গাড়িকে ওভারটেক করার সময় গর্তে মোটরবাইকের চাকা পড়ে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন শশিভূষণ। তাঁর মাথা এবং ঘাড়ে গুরুতর আঘাত লাগে। যদিও ওই এলাকায় কোনও সিসিটিভি-ক্যামেরা নেই।

বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনায় ট্রাফিক সার্জেন্টের মৃত্যু কীভাবে? খতিয়ে দেখতে দুর্ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিসের ফরেন্সিক টিম। ঘটনাস্থলে যান পূর্ত দফতরের আধিকারিকরা।তাঁরা সেলমেক্স অর্থাৎ স্টোন চিপস ও পাথরের মিশ্রণ দিয়ে তৈরি করা একটি লেয়ার দিয়ে গর্ত বুজিয়ে দেন। তারপর তার ওপর দিয়ে রোলার চালিয়ে দেন। জানা গিয়েছে, গোটা ২৯ কিলোমিটার বিস্তীর্ণ হাইওয়ের যে যে জায়গায় গর্ত রয়েছে, তা চিহ্নিত করে মেরামতি করা হবে।

কিন্তু প্রশ্ন উঠছে, এতদিনে কেন? এই দাবি তো এলাকাবাসীর দীর্ঘদিনের ছিল। তবে কি  একটা মৃত্যুতেই টনক নড়ল? মৃত্যু একটা নয়, এই রাস্তা দুর্ঘটনাপ্রবণ, ফলে থেকে গেল  প্রশ্ন অনেক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন