২৫ এপ্রিল, ২০২৪

WMID: বাংলায় শ্রদ্ধা কাণ্ডের ছায়া, খড়গপুরে প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকাকে মেরে পুঁতে দেওয়ার অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-29 20:57:46   Share:   

এই মুহূর্তে শ্রদ্ধা ওয়াকারের (Shraddha Walker) হত্যার ঘটনায় তোলপাড় গোটা দেশ। কিন্তু সেই রেশ চলতে না চলতেই ফের প্রেমিকা হত্যার ঘটনা। তবে এবার সেই ঘটনাস্থল খোদ বাংলায় (West Bengal)। প্রেমের টানে নিজেদের ঘর ছেড়েছিলেন এই জুটি। বসত গ্রাম থেকে কিছুটা দূরে, বড় রাস্তা পেরিয়ে জঙ্গল সংলগ্ন এলাকায় তাঁরা বেঁধেছিলেন নিজেদের ভালবাসার ঘর। এত দূর পর্যন্ত গল্পটা এগোচ্ছিল বেশ সুন্দর। কিন্তু সব ভালো যার শেষ ভাল, এই কথা মিথ্যে করে গল্পের শেষ পরিণতি হল ভয়ঙ্কর। খড়্গপুর (Kharagpur) এলাকার কাছে গ্রামের জঙ্গল সংলগ্ন এলাকাতে প্রেমিকাকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই অভিযুক্ত তরুণ সিংয়ের হাবভাব খুব একটা ভাল ঠেকছিল না গ্রামবাসীদের। সন্দেহ হওয়ায় সোমবার প্রথম স্থানীয়রা টের পান বিষয়টি। সেই মতো খবর দেওয়া হয় খড়গপুর গ্রামীণ থানার পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে সত্য সন্ধান করেন তদন্তকারীরা। মাটির তোলা থেকে উদ্ধার হয় যুবতী পবিত্রা সিংয়ের মৃতদেহ। মঙ্গলবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাটির নিচ থেকে দেহ তোলা হয়। আর এরপরেই খুনের অভিযোগে গ্রেফতার করা হয় প্রেমিক তরুণকে। তবে তার দাবি খুন সে করেনি, কিন্তু দেহ মাটিতে পুঁতে দেওয়ার কথা সে স্বীকার করেছে।

তবে এই ভালবাসার সম্পর্কের এই করুন পরিণতি মেনে নিতে পারছেন না কেউই। আর তাই গ্রামাসীদের দাবি, এই নৃশংস ঘটনার উপযুক্ত তদন্ত করে দোষীদের কঠোর শাস্তি দেওয়া হোক।


Follow us on :