ব্রেকিং নিউজ
jagdeep-dhankar-looking-forward-to-watch-the-kashmir-files
Governor Dhankar: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখতে চান রাজ্যপাল, 'ব্যক্তিগত ব্যাপার', মন্তব্য সৌগতর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-16 19:24:20


বাগডোগরা বিমানবদনরে নেমে দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) দেখার ইচ্ছা প্রকাশ করলেন জগদীপ ধনকর। এদিন বিমানবন্দরে দাঁড়িয়ে রাজ্যপাল (Governor Dhankar) বলেন, 'আমি ছবিটা দেখার জন্য মুখিয়ে রয়েছি। সেই সময়ের গল্প এভাবে তুলে ধরার জন্য ছবিটা প্রশংসা কুড়িয়েছে। এই ধরনের আরও বিষয়ে আলোকপাত করা উচিৎ।'

এদিকে, রাজ্যপালের কাশ্মীর ফাইলস দেখতে যাওয়ার বিষয়ে এবার মুখ খুললেন দমদমের তৃণমূল সংসদ সৌগত রায়। তিনি জানালেন, কে কী দেখবেন সেটা তাঁর ব্যক্তিগত বিষয়। তবে কাশ্মীর ফাইল দেখার বিষয়টি বিজেপির লাইন। প্রধানমন্ত্রীও দেখার কথা বলেছেন। স্বাভাবিকভাবেই আবারও বলিউড নিয়ে রাজনৈতিক মহলের টানাপোড়েন সামনে চলে এসেছে।

পাশাপাশি, দেশের হাফ ডজন রাজ্যে বিনোদন করমুক্ত কাশ্মীর ফাইলস। এবার অসমের সরকারি কর্মীদের এই ছবি দেখার সুযোগ করে দিল হিমন্ত বিশ্বশর্মা সরকার। দ্য কাশ্মীর ফাইলস দেখতে অর্ধদিবস ছুটি মিলবে। রীতিমতো ট্যুইট করে সরকারি এই সিদ্ধান্ত ঘোষণা করেছেন অসমের মুখ্যমন্ত্রী।

সেই ট্যুইটে বলা, 'অত্যন্ত খুশি নিয়ে জানাচ্ছি আমাদের সরকারি কর্মীরা কাশ্মীর ফাইলস দেখতে চাইলে অর্ধদিবস ছুটি পাবেন। শুধু ঊর্ধ্বতনকে জানিয়ে পরের দিন ছবির টিকিট জমা করলেই হবে।'

এর আগে মধ্যপ্রদেশের বিজেপি সরকার পুলিসদের জন্য 'দ্য কাশ্মীর ফাইলস' দেখার জন্য বিশেষ ছুটি মঞ্জুর করেছে। এবার সরকারি কর্মীদের এই ছবি দেখতে উৎসাহ দিতে বিশেষ ব্যবস্থা নিল অসম সরকার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন