ব্রেকিং নিউজ
housewife-torture-parents-attack-maldaha-bengal
Torture মেয়েকে অত্যাচারের প্রতিবাদ করায় আক্রান্ত বাবা-মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-15 16:47:10


মেয়েকে মারধর করার প্রতিবাদ করায় আক্রান্ত বাবা ও মা। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার লালুটোলা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, আক্রান্তরা হলেন বিনয়চন্দ্র দাস এবং তাঁর স্ত্রী  গায়ত্রী দাস। ১০ বছর আগে তাঁদের মেয়ে কবিতা দাসের বিয়ে হয় স্থানীয় বাসিন্দা বিবেকানন্দ দাসের সাথে। অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের মেয়ের ওপর বিভিন্ন কারণে অত্যাচার করে তাঁর শ্বশুর, শাশুড়ি এবং দেওর। প্রতিবেশীদের কাছে বাবা-মা জানতে পারেন, তাঁদের মেয়েকে মারধর করা হচ্ছে। ফোনে এই কথা জানতে পেরেই মেয়ের শ্বশুরবাড়ি যান বাবা এবং পরিবারের লোকজন। 

মেয়ের বাবা জানান, রবিবার রাতে মেয়েকে বাড়িতে তালাচাবি দিয়ে চলে যায় শ্বশুরবাড়ির লোকজন। সোমবার সকালে আচমকাই ফোন পেয়ে মেয়ের শ্বশুরবাড়ি গেলে তাঁদের উপর চড়াও হয় শ্বশুর, শাশুড়ি এবং দেওর। অভিযোগ, হঠাৎই ধারালো হাসুয়া নিয়ে তাঁদের ওপর হামলা চালায় তারা। প্রাণনাশের চেষ্টাও করে শ্বশুরবাড়ির লোকজন। এই ঘটনায় তাঁরা গুরুতর জখম হয়েছেন। 

জানা যায়, এই ঘটনায় কালিয়াচক থানায় শ্বশুর রামচন্দ্র দাস, শাশুড়ি রেখা দাস এবং দেওর ভৈরব দাসের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আক্রান্তদের কালিয়াচক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন