ব্রেকিং নিউজ
fraud-was-done-by-ornaments-traders-in-murshidabad
Fraud: সোনার গয়নার লোভ দেখিয়ে আর্থিক প্রতারণা, অভিযুক্ত স্বর্ণ ব্যবসায়ী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-29 18:55:24


সহজ কিস্তিতে সোনার (gold) গয়না বিক্রির লোভ দেখিয়ে একাধিক এলাকা থেকে আর্থিক প্রতারণা (fraud) অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার সকালে রঘুনাথগঞ্জ থানায় (raghunath police station) এসে ওই অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখায় প্রতারিতরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের মির্জাপুরে।

প্রতারিতদের অভিযোগ, ইসলামপুরের (ishlampur) এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে বিভিন্ন এলাকা থেকে সোনার গয়নার জন্য কিস্তিতে একটু একটু করে টাকা জমাতেন স্থানীয় বেশ কিছু মানুষ। তাঁরই রঘুনাথগঞ্জের মির্জাপুরের এক আত্মীয়ের সহযোগিতায় চলত এই কাজ। তারপর মোটা টাকা জমা হলে সোনার গয়না গ্রাহকদের হাতে তুলে দেওয়া হবে জানিয়েছিলেন ওই ব্যবসায়ী। প্রথম দিকে সোনার গয়না দিলেও পরে ঘটে বিপত্তি।

অভিযোগ, কয়েক লক্ষ টাকা এলাকার সাধারণ মানুষের কাছ থেকে তুললেও কোনও গয়না দেয়নি ওই ব্যবসায়ী। এছাড়াও প্রতারিতদের অভিযোগ, গত ছ'মাস থেকে তাঁদের দেখাও মেলে না। ফলে এই কারবারের এক সহযোগীকে গ্রামবাসীরা আটকে রেখে রঘুনাথগঞ্জ থানায় নিয়ে আসেন।

যদিও এক অভিযুক্ত জানান, তিনি আত্মীয় হওয়ায় তাঁকে এলাকার লোকজনের কাছে সেই ব্যবসায়ী নিয়ে যেতেন। বিনিময়ে তিনি কিছু পারিশ্রমিক পেতেন। তার বেশী তিনি কোনও আর্থিক তছরুপ করেনি বলে দাবি।

তবে ঘটনার পর অভিযোগের ভিত্তিতে রঘুনাথগঞ্জ থানার পুলিস মূল অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন