ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
firing-occurred-in-sonarpur-police-station-area-led-to-massive-tension
Sonarpur: থানার কাছে গুলি, হুমকির অভিযোগে আতঙ্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-22 11:09:59


সোনারপুরে(Sonarpur) প্রকাশ্য দিবালোকে গুলি(Firing) চালানোর ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার কাছেই সোনারপুর ফ্লাইওভারের নিচে। বৃহস্পতিবার বিকেলের দিকে গোপাল নামে এক ব্যক্তি বন্দুক(Gun) উঁচিয়ে ভয় দেখাতে থাকে। তারপর গুলি চালায় বলে জানা গিয়েছে। সৌভাগ্যবশত কারোর গুলি লাগেনি বলে পুলিস সূত্রে খবর।

স্থানীয় এক ব্যবসায়ী মহিলা মঙ্গলা সর্দার জানান, সোনারপুর ফ্লাইওভারের তলায় মাছের আড়তের কাছে এসে উপস্থিত লোকজনকে প্রথমে হুমকি দেয়। ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিল। অভিযুক্ত পুলিস লেখা গাড়িতে চেপে এসেছিল। গুলি চালানোর পর নিজেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ইতিমধ্যে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ(CCTV Footage) এসে পৌঁছেছে সিএন পোর্টালের(CN Portal) কাছে। তাতে দেখা গিয়েছে, এক ব্যক্তি হাতে বন্দুক নিয়ে ঘুরছে। সঙ্গে আরও কয়েকজন ছেলে রয়েছে।

স্থানীয় কাউন্সিলর প্রণবেশ মণ্ডল ঘটনা প্রসঙ্গে বলেন, তিনি এই ঘটনার কথা শুনেছেন। পুলিসকে বিষয়টি জানিয়েছেন। এবং দ্রুত তদন্ত করে আইনি ব্যবস্থার মাধ্যমে দ্রুত গ্রেফতার করার আরজিও জানিয়েছেন তিনি।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সোনারপুর থানার(Sonarpur Police Station) কাছেই এই ঘটনায় আতঙ্কিত স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ বাসিন্দারা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন