ব্রেকিং নিউজ
dumper-accident-death
death ধূপগুড়িতে ডাম্পারে পিষ্ট হয়ে মৃত্যু যুবকের


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-13 13:30:25


মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির বামনী ব্রিজ এলাকায়। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম পবিত্র রায় (২৫)। ধূপগুড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা তিনি।

মৃত যুবকের বন্ধু জানিয়েছেন, বুধবার রাতে পবিত্র ও তিনি দাঁড়িয়ে কথা বলছিলেন। ঠিক তখন ৪৮ নং এশিয়ান হাইওয়ে দিয়ে ধূপগুড়ি থেকে একটা ডাম্পার গয়েরকাটার দিকে যাচ্ছিল। সেই সময় দুই বাইক আরোহী বেপোরোয়া গতিতে ডাম্পারটিকে ওভারটেক করতে গিয়ে পথের পাশে দাঁড়িয়ে থাকা ওই যুবককে ধাক্কা মারলে সে ছিটকে গিয়ে ডাম্পারের নীচে পড়ে। এবং ডাম্পারের চাকায় পিষ্ট হয় পবিত্র রায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। আহত হয় দুই বাইক আরোহীও। ওই বন্ধু কান্নায় ভেঙে পড়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ধুপগুড়ি থানার পুলিস এবং দমকলকর্মীরা। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় দমকলকর্মী এবং পুলিসকর্মীরা। মৃত যুবকের দেহটিও উদ্ধার করে নিয়ে যায় ধূপগুড়ি থানার পুলিস। ডাম্পারটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এদিকে দুর্ঘটনার জেরে ওই সড়কে যানজট তৈরি হয়। তবে ধুপগুড়ি থানার পুলিশ তৎপরতার সঙ্গে যানযট মুক্ত করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us