ব্রেকিং নিউজ
crores-worth-of-heroin-recovered-at-home-for-smuggling
Murshidabad drug racket বাড়িতেই হেরোইনের রমরমা কারবার, উদ্ধার ৮ কোটির সামগ্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-03 14:21:56


পাচারের আগে প্রায় কোটি টাকার হেরোইন বাজেয়াপ্ত করল পুলিস। বিপুল পরিমাণ হেরোইন ও মাদক তৈরির কাঁচামালও উদ্ধার। রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স মুর্শিদাবাদের নবগ্রাম থানার মথুরাপুর গ্রামে হানা দিয়ে উদ্ধার করে হেরোইন ও মাদক তৈরির ওই কাঁচামাল।

গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফ মঙ্গলবার হানা দেয় মাদক কারবারি আশরাফ আলির বাড়িতে। মাদকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। ধৃতরা হল আশরাফ আলি (৪০), মর্জিনা খাতুন(৩০), আতাবুর রহমান (৫৬)। ধৃতদের নামে মাদক মামলায় অভিযোগ রুজু হয়েছে। সাতদিনের পুলিসি হেফাজতে নিয়ে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওই বাড়ি থেকে হেরোইন ও মাদক তৈরির কাঁচামাল উদ্ধার করে পুলিস। মোট ১ কেজি ৭০০ গ্রাম কাঁচামাল উদ্ধার হয়েছে। এছাড়া নগদ ৫ লক্ষ টাকা এবং ১০ কেজি সোডিয়াম কার্বোনেট উদ্ধার করা হয়েছে। সব মিলিয়ে প্রায় ৮ কোটি টাকার সামগ্রী উদ্ধার হয়েছে।

সূত্রের খবর, এই বাড়িতেই আশরাফ ও তার স্ত্রী নিয়মিত হেরোইন তৈরি করে পাচার করত বলে জানা গিয়েছে। দীর্ঘদিন ধরে এই মাদক কারবারীরা লালগোলায় তাদের ব্যবসা জমিয়ে নিয়েছিল। কিন্তু নবগ্রাম এলাকায় বাড়ি নিয়ে নতুনভাবে হেরোইন বানিয়ে সাপ্লাই দেওয়ার কাজ শুরু করে বলে পুলিস সূত্রে খবর। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে গোটা ৱ্যাকেটটিকে জালে তুলতে চাইছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন