ব্রেকিং নিউজ
councilor-of-Jhalda-murderer-sketch-reveals-sketch-publisher-reward-for-helping-arrest
Purulia Murder: ঝালদার কাউন্সিলর খুনে আততায়ীর স্কেচ প্রকাশ করল পুলিস, গ্রেফতারে সাহায্য করলে পুরস্কার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-17 12:04:03


পুরুলিয়া জেলার ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু হত্যাকাণ্ডে আততায়ীর স্কেচ প্রকাশ করল পুরুলিয়া জেলা পুলিস। গত রবিবার তপন কান্দু খুনের ঘটনায় ঘটনাস্থলে যাঁরা উপস্থিত ছিলেন, সেইসব প্রত্যক্ষদর্শীদের দেওয়া বর্ণনা অনুসারে, স্কেচ আর্টিস্ট দিয়ে আততায়ীর স্কেচ তৈরি করা হয়। বৃহস্পতিবার সেই স্কেচ প্রকাশ করলেন পুরুলিয়া জেলার পুলিস সুপার। এদিন পুলিসের তরফে জানানো হয়, যদি কেউ তার সম্পর্কে তথ্য দেয় এবং দোষীকে গ্রেফতার করতে সাহায্য করে, পুলিস তাদের পুরস্কৃত করবে।

উল্লেখ্য, এই ঘটনায় ইতিমধ্যেই তদন্তে নেমেছে সিআইডি। গতকাল তাদের একটি টিম নিহত তপন কান্দুর বাড়িতে যায়। টিমের সদস্যরা বাড়ির লোকেদের সঙ্গে কথা বলেন। এছাড়াও গতকালই ছয় সদস্যের সিট গঠন করার কথা ঘোষণা করেছে জেলা পুলিস। অতিরিক্ত পুলিস সুপার (অপারেশন) চিন্ময় মিত্তালের নেতৃত্বে ওই সিট তদন্ত শুরু করে দিয়েছে।

উল্লেখ্য, এই ঘটনায় নাম জড়িয়েছে ঝালদা থানার আইসি-র। তিনিই হুমকি দিয়ে তপন কান্দুকে তৃণমূলে যোগ দেওয়ানোর জন্য উদ্যোগী হয়েছিলেন, এমন অভিযোগ করেছেন তাঁর স্ত্রীও। এমনকী এই অভিযোগ তিনি লিখিতভাবে জানিয়েছেন জেলার পুলিস সুপারকেও। ফলে পরিবারের লোকজন এখনও পর্যন্ত যে রাজ্য সরকারের তদন্তে খুব একটা আস্থা রাখতে পারছেন না, তা তাঁদের কথাবার্তাতেই পরিষ্কার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন