ব্রেকিং নিউজ
colourful-rakhi-werer-selling-across-the-balurghat-in-south-dinajpur-ahead-of-raksha-bandhan-
Rakhi: বালুরঘাটজুড়ে বিকোচ্ছে হরেক সাজের রাখি, রয়েছেন দিদি এবং মোদীও! এখন দেখার কে থাকেন এগিয়ে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-10 13:50:21


দিদি নাকি মোদি কে এগিয়ে তা তো বোঝা যাবে ১১ ই আগস্ট রাখি বন্ধন উৎসবের (Rakhi bandhan festival) দিনেই। তবে আপাতত দুজনেরই চাহিদা রয়েছে বলেই জানা যায়। ভাবছেন কীসের কথা বলা হচ্ছে? ১১-ই আগস্ট রাখি বন্ধন উৎসব। এবছর বাজারে এসেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) ছবি দেওয়া রাখি। আর এই রাখির চাহিদা ভালোই রয়েছে বলে জানালেন বালুরঘাটের রাখি বিক্রেতারা। যদিও অন্য বছরের তুলনায় এবছর বিক্রি কিছুটা কম।

রাখি বন্ধন উপলক্ষে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) সদর শহর বালুরঘাটের নিউমার্কেট, ডানলপ মোড়, বাসস্ট্যান্ড-সহ বিভিন্ন এলাকায় রাখির পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা। বিভিন্ন অলংকারিক রাখির পাশাপাশি রয়েছে বিভিন্ন রং-এর রাখি। বিশেষ বিশেষ রংয়ের রাখি বিভিন্ন রাজনৈতিক দল সাধারণত এই উৎসবকে কাজে লাগিয়ে ব্যবহার করে থাকে। এছাড়াও রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছবি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি দেওয়া রাখি। তবে কে এগিয়ে তা কিন্তু খোলসা করে বলতে চাননি বিক্রেতারা। 

বিক্রেতারা জানান, দুজনেরই চাহিদা রয়েছে বাজারে। তবে এখনও সেভাবে বিক্রি শুরু হয়নি, তাই বলা সম্ভব নয় বিক্রিতে কে এগিয়ে থাকবে। রাজনৈতিক নেতানেত্রীদের মুখ লাগানো রাখির বাইরে অন্য সাধারণ বা আলঙ্কারিক রাখি বেশি কিনতে আগ্রহী সাধারণ মানুষ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন