ব্রেকিং নিউজ
coaching-aggitation-jalpaiguri
Student aggitation কোভিডকালেও কোচিং সেন্টার, বিক্ষোভ গৃহশিক্ষকদের, পাল্টা অবরোধ ছাত্রদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-12 18:36:15


করোনার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী। দীর্ঘ ২০ মাস বন্ধের পর ফের বন্ধ হয়েছে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান। প্রশাসন সতর্ক করছে নাগরিকদের। তবু সচেতন হচ্ছে কি আমজনতা? অতিমারী পরিস্থিতিতেও একাধিক পড়ুয়া নিয়ে প্রাইভেট কোচিং সেন্টার চালাচ্ছেন সরকারি স্কুলের এক শিক্ষক। প্রতিবাদে, বুধবার ওই কোচিং সেন্টারের সামনেই ক্ষোভে ফেটে পড়েন অন্যান্য গৃহ শিক্ষকরা। তাঁদের শিক্ষককে অপমান করা হয়েছে, পাল্টা এই অভিযোগ তুলে পথ অবরোধ করে ছাত্রছাত্রীরা। ঘটনায় উত্তেজনা ছড়ায় জলপাইগুড়ির ধুপগুড়ি ব্লকের ডাউকিমারিতে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ডাউকিমারি ডিএন হাইস্কুলের শিক্ষক কল্যাণ সরকার স্কুলের পাশে একটি বাড়ি ভাড়া নিয়ে কোচিং সেন্টার চালান। অভিযোগ, নিজের স্কুলের পড়ুয়াদের বেশি মার্কস পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁর কোচিং সেন্টারে ভর্তি করেন তিনি। এর আগেও স্থানীয় গৃহশিক্ষক সংগঠন তার কার্যকলাপের বিরোধিতা করে স্কুলের প্রধান শিক্ষকের কাছে একটি স্মারকলিপি জমা দিয়েছিল। তবে তাতে কাজ হয়নি কিছুই। এদিন হাতেনাতে ধরতে তাঁর কোচিং সেন্টারে যান বেশ কিছু গৃহশিক্ষক। এরপরই শুরু হয় বচসা।

তবে অদ্ভুত এক সাফাই দিলেন অভিযুক্ত শিক্ষক কল্যাণ সরকার। তাঁর দাবি, পড়ুয়াদের সাহায্য করতেই নাকি তিনি তাদের বিনা পয়সায় পড়ান।

তাদের শিক্ষককে অপমান করা হয়েছে। প্রতিবাদে রাস্তা অবরোধ করে পাল্টা বিক্ষোভ দেখাতে শুরু করে পড়ুয়ারা।

তবে প্রায় ২ ঘণ্টা পর ওঠে পড়ুয়াদের বিক্ষোভ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন