ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
cm-mamata-will-visit-darjeeling-to-attend-gta-oath-taking-ceremony
Darjeeling: সোমবার দার্জিলিংয়ে মমতা, উপলক্ষ্য জিটিএ শপথ অনুষ্ঠানে যোগ?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-10 20:14:51


ফের পাহাড় সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দুপুর সাড়ে ১২টা নাগাদ বাড়ি থেকে বেড়িয়ে বিমান বন্দর। সেখান থেকে একটার বিমানে চেপে দুটোর মধ্যে বাগডোগরা বিমানবন্দর। আর বিকেল সাড়ে ৪টের মধ্যে দার্জিলিং পৌঁছবেন মুখ্যমন্ত্রী।

১৫ জুলাই জিটিএ বোর্ড গঠন এবং শপথ গ্রহণ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দিতেই সম্ভবত দার্জিলিং যাচ্ছেন মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গে তিনি প্রশাসনিক সভা করবে কিনা, স্পষ্ট করতে পারেনি নবান্ন। এদিকে, সোমবারই ইস্ট-ওয়েস্ট মেট্রোর অন্তর্গত শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির হাতে এই স্টেশনের উদ্বোধন। কলকাতা মেট্রোর এই অনুষ্ঠানে অতিথি আমন্ত্রণ নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

প্রাথমিক ভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি। এই অভিযোগে সরব ছিল তৃণমূল। কিন্তু চূড়ান্ত আমন্ত্রণ পত্রে নাম রয়েছে মুখ্যমন্ত্রীর। মেট্রো রেল সূত্রে এমনটাই খবর। তবে সেই অনুষ্ঠানে তিনি আদৌ থাকবে কিনা, নিশ্চিত করতে পারেনি তৃণমূল, নবান্ন। কারণ তাঁর উত্তরবঙ্গ সফর পড়ে যাওয়ায় তৈরি হয়েছে অনিশ্চয়তার মেঘ। এদিকে, আমন্ত্রণ জানানো হচ্ছে কলকাতার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম, স্থানীয় সাংসদ সুদীপ বন্দোপাধ্যায়, বিধায়ক নয়না বন্দোপাধ্যায়-সহ বেশ কিছু নেতা-নেত্রীকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন