ব্রেকিং নিউজ
child-mother-complain
Child তিনদিনের সন্তানও মায়ের রোষানলে, অসহায় পরিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-21 15:01:32


মাতৃস্নেহের বদলে সহ্য করতে হচ্ছে অত্যাচার! শুনতে অবিশ্বাস্য লাগলেও এমনই ছবি ধরা পড়ল মুর্শিদাবাদের ভরতপুরে। 

মাত্র তিনদিনের সন্তান। আর এরই মধ্যে তাকে মাতৃস্নেহের বদলে অত্যাচারই সহ্য করতে হচ্ছে। কারণ, মা নাকি একজন মানসিক রোগী। তাই কপালে জুটছে না মাতৃদুগ্ধটুকুও। এর ফলে একদিকে যেমন চিন্তায় রয়েছে ওই মহিলার পরিবার, ঠিক তেমনিই আতঙ্কিত অন্যান্য রোগী সহ হাসপাতলে কর্মরত আয়ারা। ঘটনাটি ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের। 

জানা যায়, স্থানীয় স্বর্ণহাটি গ্রামের বাসিন্দা ওই মহিলা। বিয়ে হয়েছিল প্রতিবেশী মাখালতোড় গ্রামেই। কিন্তু তাঁর স্বামী বাড়ি ছেড়ে গিয়েছে অনেকদিন আগেই। এরপর আর খোঁজ নেয় না। তাঁকে শনিবার ওই স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে পরিবার। এরপর তিনি সেখানে একটি কন্যাসন্তানের জন্ম দেন। আর তারপর থেকেই শুরু হয় সমস্যা। সদ্যোজাতকে খেতে পর্যন্ত সঠিকভাবে দেওয়া হয় না। আশপাশের মহিলারা তাঁকে কিছু বললেই শুনতে হচ্ছে গালিগালাজ, এমনটাই অভিযোগ।

হাসপাতালে কর্মরত এক আয়া জানান, প্রথমদিন থেকেই ওর মা অত্যচার করছে শিশুটির উপর। তাঁরা বারবার বললেও কোনও কথায় কর্ণপাত করেনি এই মহিলা। তাঁরা চান, শিশুটি যাতে সুস্থভাবে বাঁচতে পারে, তার ব্যবস্থা হোক।

মহিলার বাবা জম্পেশ্বর মাঝি জানান, এর আগে পরিচর্যার অভাবে এক নাতির মৃত্যু হয়েছে। ফের যাতে এই ঘটনা না ঘটে সেই কারণে তাঁরা চান, সদ্যোজাতকে কেউ দত্তক নিয়ে নিক। অন্যথায় এই শিশুটিও মারা যাবে। তিনি আরও জানান, তাঁর মেয়ে মানসিকভাবে অসুস্থ। তাই তাঁদের আর্জি, সাহায্য করুক কেউ শিশুটিকে দত্তক নিয়ে।

শুধু মহিলার বাবা নয়, গোটা পরিবারের লোকজনই সদ্যোজাতকে বাঁচানোর তাগিদে এই একই আর্জি জানান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন