ব্রেকিং নিউজ
cbi-arrested-fake-officer-from-ichhapur-north-24-parganas
CBI:সিবিআইয়ের হাতে ধৃত ভুয়ো সিবিআই কর্তা সম্রাট, স্পেশাল ২৬-র ছায়া ইছাপুরে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-14 16:41:38


ভুয়ো সরকারি আধিকারিক, পুলিসের পর এবার মিলল ভুয়ো সিবিআই(CBI) অফিসারের খোঁজ। সিবিআইয়ের হাতেই গ্রেফতার উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) ইছাপুর এলাকার বাসিন্দা ভুয়ো 'সিবিআই অফিসার' সম্রাট রায়। তিনি নিজেকে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের আধিকারিক পরিচয় দিয়ে প্রতারণা করতেন বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সিবিআইয়ের ছয় সদস্যের এক বিশেষ প্রতিনিধি দল অভিযানে নামে। বাংলা-সহ অসমে (Assam) সিবিআই অফিসার পরিচয় দিয়ে একাধিক ব্যক্তিকে প্রতারণা করেছেন সম্রাট, বলে অভিযোগ। পরবর্তীতে অসমে সিবিআই দফতরে অভিযোগ জানান এক ব্যক্তি। তারই ভিত্তিতে তদন্তে নেমে ইছাপুর (ichhapur) থেকেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। একাধিক ব্যক্তিকে প্রতারণার অভিযোগ রয়েছে এই সম্রাট রায়ের বিরুদ্ধে।

তবে শুধুমাত্র সিবিআই আধিকারিক হিসেবেই নাম ভাঁড়ানো নয়, সেই সঙ্গে ট্রাভেল এজেন্সির ব্যবসাও চালাতেন অভিযুক্ত। যেকোনও যাত্রীদেরকে ভিআইপি কোটায় ট্রেনে এবং প্লেনে টিকিট কেটে দিতেন ভুয়ো আধিকারিক সেজেই। সেক্ষেত্রে ব্যবহার করতেন সিবিআইয়ের নকল রাবার স্ট্যাম্প। এমনকি নিজে বানিয়ে ফেলেছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নকল পরিচয়পত্রও। ইছাপুরে তাঁর সেই অফিসে হানা দিয়ে একাধিক নকল নথি ও প্লে স্লিপ বাজেয়াপ্ত করেছে আসল সিবিআই।

জানা গিয়েছে, ধৃত সম্রাট রায়ের বাবা চাকরি করেন ভারতীয় রেলওয়েতে, থাকেন অসমে। আর সেই সূত্রেই সম্রাটের অসমে যাতায়াত লেগেই থাকত। এদিকে সম্রাটকে জিজ্ঞাসাবাদ করে উঠে এসেছে আরও একাধিক চঞ্চলকর তথ্য। এই চক্রের সঙ্গে শুধুমাত্র তিনিই নয়, যুক্ত রয়েছেন আরও দুই ব্যক্তি। তাঁদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। শুক্রবার ধৃতকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন