২৮ মার্চ, ২০২৪

Accident: খেত থেকে আর বাড়ি ফেরা হল না! মল্লারপুরে অটো-বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত ৯
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-09 20:27:02   Share:   

বীরভূমের (Birbhum Aciident) মল্লারপুরে সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ। ঘটনাস্থলেই মৃত্যু ৯ জন (Death) অটোযাত্রীর। ভয়াবহ এই দুর্ঘটনা রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের তেলডা গ্রামের। স্থানীয়দের দাবি, মৃতদের মধ্যে অটোর চালকও রয়েছেন। ঘটনাস্থলে পৌঁছেছে রামপুরহাট থানার বিশাল। ঘটনাস্থলে গিয়েছেন স্থানীয় বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়-সহ বীরভূমের পুলিস সুপার এবং জেলা শাসক। ঠিক কী কারণে এই দুর্ঘটনা তদন্তে পুলিস।

জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত অটোয় চেপে খেত থেকে বাড়ি ফিরছিলেন ওই নয় জন। সেই সময় রামপুরহাট থেকে সিউড়ির দিকে আসছিল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের ঘাতক বাসটি। তার সঙ্গেই ধাক্কা লাগে অটোর। ঘটনাস্থলে প্রাণ হারান অটোর সকল যাত্রী। পুলিস সূত্রে খবর, মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় অটোচালককে প্রথমে রামপুরহাট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, মৃতদের প্রত্যেকের বাড়ি রামপুরহাট ১ নম্বর ব্লকের পারকান্দি গ্রামে। তাঁরা দলবেঁধে ধান পোঁতার কাজ সেরে গ্রামে ফিরছিলেন। ফেরার পথেই এই দুর্ঘটনা।


Follow us on :