ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
bridge-work-stop-political-debate
Murshidabad: ব্রিজের কাজ বন্ধ, রাজনৈতিক তরজা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-13 14:39:28


দীর্ঘ দেড় বছর বন্ধ কান্দির রণগ্রাম ব্রিজের কাজ। ফলে ১১ নম্বর রাজ্য সড়কে যানজটে ভুগতে হচ্ছে সাধারণ মানুষকে। আগামী ১৫ তারিখ ব্রিজ চালুর দাবিতে মিছিল করবেন বলে জানিয়েছিলেন কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরি।  যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এর জন্য কংগ্রেস ও বিজেপি নেতৃত্ব তৃণমূলকে দায়ী করেছে। তবে শাসকদল সেই কটাক্ষকে গুরুত্ব দিতে একেবারেই নারাজ।

কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরি জানান, গত ২৬ শে অক্টোবর কান্দির মহকুমা শাসক তাঁদের পদযাত্রা করার অনুমতি দেন। তারজন্য ঠিক হয় দিন ও তারিখ।  কিন্তু ৩ থেকে ৪ দিন আগে আবার জানানো হয়, কোভিডের জন্য অনুমতি দেওয়া হল না। কোনও ধরনের মিছিল বা পদযাত্রা হলে, কোভিডের বিধি অনুসারে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন। 

প্রশাসনকে পাল্টা প্রশ্ন ছুঁড়ে তিনি জানতে চান, তাহলে দুর্গাপুজো, কালীপুজো, ছটপুজোতে কিভাবে এত মানুষের সমাগম হল ? তাঁর অভিযোগ, তাঁরা প্রশাসনের কাছে সুস্থভাবে, করোনার সমস্ত স্বাস্থ্যবিধি মেনে পদযাত্রা করার আবেদন করেছিলেন। তাহলে তখন তাঁদের প্রথমে অনুমতি দিলেও, পরে তা কেন বাতিল করে দেওয়া হয়? ২ বছর ধরে একটা সামান্য ব্রিজ নির্মাণ হচ্ছে না। যাতে করে সমস্যায় পড়ছে সমস্ত মুর্শিদাবাদবাসী। 

এবিষয়ে বিজেপির পক্ষ থেকে জানানো হয়, রণগ্রাম ব্রিজ কান্দির জলন্ত সমস্যা। পার্শ্ববর্তী গ্রাম ও শহরগুলির সঙ্গে একমাত্র যোগাযোগ করার মাধ্যম। এলাকার বিজেপি নেতৃত্বের প্রশ্ন, কেন হচ্ছে না ব্রিজের কাজ? তবে কি ট্রেন্ডারের ভাগ বাঁটোয়ারা নিয়ে সমস্যা আছে ? রোগী বা নিত্যযাত্রীদের কথা কি কেউ ভাবছে? তাদের দাবি, কার গাফিলতিতে এই কাজ বন্ধ, তাও খুঁজে বার করতে হবে মুখ্যমন্ত্রীকে। 

অন্যদিকে তৃণমূলের দাবি, প্রচারের আলোয় থাকার জন্যই অধীর চৌধুরির এই ধরনের নাটক। বাম জোটের ফলে মানুষ এখন তৃণমুলে চলে এসেছে। হাল খারাপ ভেবে তাঁর এই নাটক। এই অধীর চৌধুরিকে ধিক্কার জানান তাঁরা। তবে কাজ তাড়াতাড়ি শুরু হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে। 





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us