ব্রেকিং নিউজ
bomb-were-found-in-jagaddal-and-murshidabad-during-massive-search-operation
Bomb: একইদিনে জগদ্দল, ডোমকলে উদ্ধার প্রচুর বোমা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-06 18:34:14


ফের উত্তপ্ত ব্যারাকপুর (Barrackpore) শিল্পাঞ্চলের জগদ্দল। জগদ্দলে ৩০টি তাজা বোমা (bomb) উদ্ধার করেছে পুলিস। জানা যায়, খুনে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে হদিশ মেলে এই বোমাগুলির। শনিবার সিআইডির (CID) বোম ডিসপোজাল স্কোয়াড আসে এবং বোমাগুলিকে উদ্ধার করে নিয়ে যায়। পরে সেগুলো নিষ্ক্রিয় করা হয়েছে পেপার মিলের ভিতরে। 

মূলত, জগদ্দলের (jagaddal) বেশ কয়েকটি খুনের ঘটনায় গ্রেফতার (arrest) হওয়া দুষ্কৃতীদের জিজ্ঞাসাবাদ করে পুলিস (police)। এরপর জগদ্দল থানা অন্তর্গত বেশ কিছু জায়গায় তল্লাশি চালিয়ে ৩০ টি তাজা বোম উদ্ধার করে। এত বোমা কোথা থেকে আসল সেই তদন্ত করছে ব্যারাকপুর পুলিস কমিশনারেট। এদিকে, এলাকায় বোমা উদ্ধারের জেরে সকাল থেকেই আতঙ্কের পরিবেশ জগদ্দলে। স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার সকাল বেলায় পুলিস এসে সমস্ত বোমা উদ্ধার করে। পুলিসের এই তৎপরতায় খুশী তাঁরা। নয়ত, যে কোনও সময় বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত।

অন্যদিকে বিপুল পরিমাণে বোমা উদ্ধার ডোমকলে (domkal)। বেশ কিছুদিন থেকেই ডোমকলে বিস্ফোরক-সহ বোম তৈরি মশলা উদ্ধার করছে পুলিস। শনিবার সকালে পাটের কাজ করার জন্য বেশ কয়েক জন শ্রমিক ডোমকলের পিটি রসুলপুরের শিয়ালমারি নদীতে কাজ করতে যান। তখন তাঁরাই দেখতে পান, নদীর ধারে একটি ব্যাগ পড়ে রয়েছে একাধিক বোমা। আতঙ্কে তড়িঘড়ি থানায় খবর দেওয়া হলে পুলিস এসে ব্যাগটি চেক করলে প্রায় ২২টি সকেট বোমা উদ্ধার হয়। বোম উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বোমগুলিকে নিষ্ক্রিয় করতে সক্রিয় ভূমিকা নিয়েছে জেলা পুলিস। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন