ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
blood-donation-camp-on-the-birthday-of-two-year-old-boy-an-example-of-social-responsibility
Blood donation: দুই বছরের ছেলের জন্মদিনে রক্তদান শিবির, সামাজিক দায়বদ্ধতার নজির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-01 19:58:48


পরিবারের কনিষ্ঠতম সদস্যর জন্মদিনে রক্তদান শিবিরের আয়োজন দুর্গাপুরে। উদ্যোক্তা সেন পরিবার। উদ্দেশ্য, সমাজসেবামূলক কাজে নিযুক্ত হওয়া।

এভাবেই এক আনন্দময় পরিবেশে সামাজিক দায়বদ্ধতার নজির গড়লেন দুর্গাপুরের অঙ্গদপুরের সেন পরিবার। বাপ্পা সেন নিজের দুই বছরের ছেলের জন্মদিনে পরিবারের চল্লিশ জন সদস্যকে নিয়ে রক্তদান কর্মসূচি পালন করলেন। একই সঙ্গে স্বাস্থ্যপরীক্ষা শিবিরেরও আয়োজন করা হল।

সেন পরিবারের মহতী এই উদ্যোগকে সাধুবাদ জানালেন দুর্গাপুর নগর নিগমের মেয়র অনিন্দিতা মুখোপাধ্যায়। তিনি বললেন, এর আগেও কয়েক জায়গার রক্তদান শিবিরে গিয়েছি। তবে সেগুলো সবই ১৮ বছরের ওপরের ছেলে-মেয়েদের জন্মদিন। তারা নিজেদের ইচ্ছায় সেই আয়োজন করত। কিন্তু এই খুদে শিশুর জন্মদিনে এমন উদ্যোগ সত্যি প্রশংসনীয়।

এমন এক সামাজিক দায়বদ্ধতার নজির গড়তে পেরে খুশি গোটা সেন পরিবার। দুর্গাপুর মহকুমা হাসপাতালের পাশাপাশি আসানসোল জেলা হাসপাতালের রক্তের সংকট মেটাতে এমন উদ্যোগ বলে জানান সেন পরিবারের সদস্যরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন