ব্রেকিং নিউজ
bankura-dance-school-viral-bengal
School dance: স্কুল ড্রেস পরে নেচে চলেছে ছাত্রীরা, ভিডিও ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-06 20:45:22


অতিমারী পরিস্থিতিতে দীর্ঘ প্রায় ২০ মাস পর খুলেছে স্কুল, কলেজ সহ অন্য়ান্য় শিক্ষা প্রতিষ্ঠান। স্বভাবতই খুশি পড়ুয়ারা। স্কুল খোলার আনন্দে ওদের আর ধরে রাখে কে। মোবাইলে বাজছে গান, আর সেই গানের সঙ্গে স্কুল ড্রেস পরে স্কুলে নেচে চলেছে ছাত্রীরা, আর সেই ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল। ঘটনা বাঁকুড়ার জঙ্গলমহলের গড় রাইপুর উচ্চ বিদ্যালয়ের। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

সূত্রের খবর, দিন চারেক আগে দ্বাদশ শ্রেণির চার ছাত্রী নিজেদের ক্লাসরুমে এই ভিডিওটি তৈরি করে। পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে। শনিবার বিষয়টি নজরে আসে গড় রাইপুর হাইস্কুল কর্তৃপক্ষের। এরপরই ওই চার ছাত্রীকে সোমবার স্কুলে ডেকে পাঠায় কর্তৃপক্ষ। অভিযুক্ত চার ছাত্রীকে আপাতত স্কুলে আসতে নিষেধ করা হয়েছে বলে জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। গড় রাইপুর হাইস্কুলের এই ঘটনা জানা না থাকলেও বাঁকুড়া জেলা স্কুল শিক্ষা দফতর বিষয়টি নিয়ে দ্রুত ছাত্রছাত্রীদের মধ্যে সচেতনতা গড়ে তোলার আশ্বাস দিয়েছে। পাশাপাশি স্কুলে ছাত্রছাত্রীদের মোবাইল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে দেখা যাচ্ছে, রাইপুর ব্লকের একটি হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ৪-৫ জন ছাত্রী স্কুল ইউনিফর্ম পরেই ক্লাসরুমের মধ্যে বাংলা ও হিন্দি গানের তালে তালে নাচছে। এমন ভিডিও ভাইরাল হতেই নজর পড়ে স্কুল কর্তৃপক্ষের। তড়িঘড়ি পরিচালন সমিতির বৈঠক ডাকা হয়। স্কুল কর্তৃপক্ষের তরফে জানা যায়, ছাত্রীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা গিয়েছে, ওই ছাত্রীরা শুক্রবার ক্লাসের মধ্যে ওই ভিডিওটি তুলেছিল। পরে কোনওভাবে তা কেউ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছে। আর এতেই সমালোচনার ঝড় তুলেছেন নেটাগরিকরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন