ব্রেকিং নিউজ
asansol-tmc-complain
Tmc আসানসোলে প্রকাশ্যে তৃণমূল কর্মীর দাদাগিরির অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-26 19:51:05


প্রকাশ্যে তৃণমূল নেতা ঘনিষ্ঠ এক কর্মীর দাদাগিরির অভিযোগ। কার্যত পুলিসকে ঠুঁটো করে রেখে নিজের ক্ষমতা জাহির করে আস্ফালন দেখালেন কুলটির তৌহিদ সিদ্দিকি নামের এক যুবক। আটকানো হয় নির্মাণকাজ, ভাঙা হয় চায়ের দোকান। এমনই দৃশ্যের সাক্ষী গোটা আসানসোলবাসী।

অভিযোগ, আসানসোল পুরসভার এক ক্ষমতাশীল নেতার ডান হাত বলেই পরিচিত ওই যুবক। জমি বিবাদ নিয়ে তাঁর সঙ্গে আত্মীয় আফরোজ সিদ্দিকির মামলা আদালতে বিচারাধীন। তবে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে তৌহিদ ওই বিতর্কিত জায়গায় আবার নির্মাণকাজ শুরু করে। এরপর ১৭ ডিসেম্বর আফরোজ কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়িতে তিনজনের নামে অভিযোগ দায়ের করেন।

আফরোজের অভিযোগ, এরপরেও পুলিস কোনও পদক্ষেপ করেনি। ২০ ডিসেম্বর পুলিসের ওপর ভরসা না রেখে আফরোজ নিজেই ওই নির্মাণকাজ আটকাতে গেলে তাঁর ওপর আক্রমণ চালায় তৌহিদ সিদ্দিকি ওরফে পিন্টু নামে ওই তৃণমূল কর্মী। ভাঙচুর করা হয় তাঁর চায়ের দোকান। আর সেই ভিডিওই হয় ভাইরাল।

দোকান ভাঙচুরের সঙ্গে আফরোজকে বেধড়ক মারধর করে তৌহিদ ও তাঁর সঙ্গীরা। ২০ ডিসেম্বর রাতেই তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। 

অন্যদিকে ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে শুরু হয় রাজনৈতিক তরজা। বিজেপি নেতা অমিত গঁরাই জানান, এটাই তৃণমূলের সংস্কৃতি। শ্রমিকশ্রেণির ওপর অত্যাচার করার কাজ সারা পশ্চিমবঙ্গ জুড়েই করে চলেছে তৃণমূল।

এর পরিপ্রেক্ষিতে আসানসোল পুরসভার ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা পুরপ্রশাসকমণ্ডলীর সদস্য মীর হাসিম জানান, এটা একটা পারিবারিক বিবাদ। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন