ব্রেকিং নিউজ
  Weather Update: উত্তরবঙ্গের সঙ্গেই দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি সম্ভাবনা     Pallavi Dey: পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিককে গড়ফা থানায় রাতভর জিজ্ঞাসাবাদ     Maldaha: তৃণমূল কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগ, কাঠগড়ায় দলেরই অন্য গোষ্ঠী     Flood: ভয়াবহ বন্যায় বিধ্বস্ত অসম, ক্ষতিগ্রস্ত ২ লক্ষ বাসিন্দা, ঘরছাড়া ৩৩ হাজার     Suvendu: ওয়ারেন্ট ছাড়াই বিরোধী দলনেতা শুভেন্দুর অফিসে তল্লাশি? মামলা এবার হাইকোর্টে     P Chidambaram: পি চিদম্বরমের ৯ টি বাড়িতে একযোগে সিবিআই তল্লাশি     Metro Rail: বউবাজারে ভাঙা হচ্ছে বাড়ি, বাড়ছে উদ্বেগ-উত্কণ্ঠা  
alipurduar-accident-death-bengal
accident: মর্মান্তিক দুর্ঘটনা, জীবন্ত অগ্নিদগ্ধ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-31 12:53:58


বছর শেষের দিনেই মর্মান্তিক দুর্ঘটনার কবলে এক অজ্ঞাত পরিচয়ের ব্য়ক্তি। বৃহস্পতিবার গভীর রাতের ঘটনা। আলিপুরদুয়ার ও আলিপুরদুয়ার জংশন যোগাযোগ রক্ষাকারী উড়ালপুলের নিচে ঘটে দুর্ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, জীবন্তই পুড়ে মৃত্যু হয় ওই ব্যক্তির। গভীর রাতে হঠাৎই স্থানীয়রা দেখতে পায়, উড়ালপুলের নিচে দাউ দাউ করে জ্বলছে আগুন। স্থানীয়দের হইচই শুনে কাছেই থাকা দমকল কেন্দ্রের কর্মীরা বেরিয়ে আসে। তৎক্ষণাৎ তারা আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়ে। আগুন নেভানোর সময়ই সবার নজর আসে, এক ব্যক্তি উড়ালপুলের গার্ডারের ওপর ঘুমিয়ে থাকা অবস্থায় জীবন্তই পুড়ে মারা গেছে।

এবিষয়ে শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের চেয়ারম্য়ান সৌরভ চত্রবর্তী জানান,  উড়ালপুলটি অনেক কষ্ট করে বানানো হয়েছে। কিন্তু এই বিপর্যয়ে কিছু ক্ষতি হয়ে গেছে। তবে কী কারণে এই বিপর্যয় তা খতিয়ে দেখার আশ্বাস দেন তিনি। স্থানীয় পুলিস ঘটনাস্থলে গেলে তাদের বিষয়টি দেখার কথা বলেন। তিনি আরও জানান, কীভাবে আগুন লাগল সেবিষয়ে তাঁরাও কিছু জানেন না।

 তবে দ্রুততার সঙ্গে দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। সামনেই পুরসভা নির্বাচন আর তার ঠিক আগেই এই ঘটনা। কেউ বা কারা ষড়যন্ত্র করছে কিনা সে বিষয়েও লক্ষ্য় রাখছেন বলেই জানান। মৃত এক ব্য়ক্তির বিষয়ে তিনি জানান, কেন ওই ব্য়ক্তি উড়ালপুলের এই জায়গায় এসেছিল, যেখানে কেউই যায়না। আগুন পোহাতেই এখানে আসা নাকি অন্য় কোনও অসাধু কাজ করতেই এখানে এসেছিল তার খোঁজ চলছে। উড়ালপুলটি রক্ষনাবেক্ষণে কোনও গাফিলতি আছে কীনা সে বিষয়েও তদন্ত শুরু হয়েছে।

দমকল আধিকারিক জানান, এই দুর্ঘটনায় ক্ষতি হল সবথেকে বেশি এই উড়ালপুলের। তবে উড়ালপুলের নিচে একাধিক আর্বজনা এবং দাহ্য় পদার্থ থাকায় এই ক্ষয়ক্ষতি হয়েছে। এর ফলে উড়ালপুলটিরও বহন ক্ষমতা কিছুটা কমে গেছে বলেই আশঙ্কা করছেন তাঁরা। তবে ঘটনায় আম জনতাকে সচেতন হতে হবে বলেই জানান ওই ব্য়ক্তি। বর্জ্য় পদার্থগুলি উড়ালপুলের নিচে না রাখলে হয়ত এই আগুন লাগত না বলেই জানান দমকল আধিকারিক।

যদিও পুলিস সূত্রে খবর, ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায় নি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন