ব্রেকিং নিউজ
a-woman-in-esi-joka-hurled-shoe-at-patha-chatterjees-convoy-and-shows-anguish
Partha Shoe: 'জুতোপেটা করা উচিৎ!' ইএসআইয়ে পার্থর গাড়িতে জুতো ছুড়ে ক্ষোভ প্রকাশ মহিলার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 13:40:11


মঙ্গলবার ইএসআই জোকা (ESI Joka) হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উদ্দেশ্যে উড়ে এল জুতো। ইডির হাতে গ্রেফতার সদ্যপ্রাক্তন মন্ত্রীকে জুতো ছুড়ে এভাবেই ক্ষোভ দেখালেন এক মহিলা। জানা গিয়েছে, আমতলার বাসিন্দা ওই মহিলা এক রোগীর পরিবার। এদিন চিকিৎসার জন্য ওই মহিলাও তাঁর রোগীকে নিয়ে ইএসআই জোকা এসেছিলেন। একইসঙ্গে পার্থ-অর্পিতাকে (Arpita Mukherjee) নিয়েও ইডি উপস্থিত হয় ইএসআই জোকায়। দু'জনের মেডিক্যাল পরীক্ষার পর ইডি কনভয় যখন বেড়িয়ে যাচ্ছে, তখনই সেই কনভয়ের উদ্দেশে জুতো ছোড়েন ওই মহিলা। 

এই বিষয়ে উপস্থিত সংবাদ মাধ্যমকে ওই মহিলা বলেন, 'পার্থ চট্টোপাধ্যায়কে এসি গাড়িতে কেন, গলায় দড়ি দিয়ে নিয়ে আসুক। ভিভিআইপি ট্রিটমেন্টের জন্য প্রত্যেক মানুষের অসুবিধা হচ্ছে। গরিব মানুষের টাকা নিয়ে রেখে দিয়েছে, উনাকে জুতো মারতে এসছিলাম, এবার খালি পায়ে বাড়ি যাব।'

ঠিক কী বললেন ওই মহিলা?

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকে ঘটনাবহুল রাজ্য রাজনীতি। কখনও পার্থবাবু এবং তাঁর ঘনিষ্ঠের সংবাদ মাধ্যমের সামনে বিস্ফোরক মন্তব্য, কখনও আবার ইঙ্গিতপূর্ণ মন্তব্য। গত প্রায় ১০ দিন ধরে যখন ইএসআই জোকায় এই পরিবেশ, তখন মঙ্গলবার আরও ঘটনাবহুল হয়ে থাকল এই হাসপাতাল চত্বর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন