ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
a-left-leader-body-found-beside-rail-line-in-howrah-sparks-controversy
CPM Leader Death: হাওড়াতে এবার সিপিএম নেতার রহস্যমৃত্যু, রেল লাইনের ধারে উদ্ধার দেহ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-22 20:04:42


আনিস রহস্যমৃত্যুর আবহে সেই হাওড়ায় এক বাম নেতার রহস্যমৃত্যু। সৌমেন কুণ্ডু নামে ওই রাজনৈতিক কর্মীর দেহ উদ্ধার হয়েছে হাওড়া-খড়গপুর লাইনের আবাদা স্টেশনের রেল লাইনের ধারে। তিনি ছোট্ট ভট্টাচার্যপাড়ার সিপিএম-এর শাখা সম্পাদক ছিলেন। হাওড়া ৫৮ নম্বর বাসস্ট্যান্ড এলাকায় বেশ পরিচিত নাম ছিলেন প্রয়াত বাম নেতা।

সোমবার রাতে রেল পুলিস তাঁর দেহ উদ্ধার করে পরিবারকে খবর দিয়েছে। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার বেলার দিকে সৌমেনবাবু বাড়ি থেকে সাইকেলে বের হয়েছিলেন। বাড়িতে বলেছিলেন, দুপুরে খাবেন না। তবে গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় চ্যাটার্জিহাট থানায় নিখোঁজের অভিযোগ জানানো হয়। কিন্তু স্থানীয় থানা কোনও সহযোগিতা না করায় হাওড়া সিটি পুলিশে যোগাযোগ করা হয়েছিল। পরে লালবাজারেও যোগাযোগ করা হয় পরিবারের তরফে।

এদিকে, অনেক রাত পর্যন্ত সৌমেন বাড়ি না ফেরায়, সেই খবর চাউর হয়ে গিয়েছিল। তাঁর বাড়িতে পৌঁছে যান স্থানীয় সিপিএম নেতা-কর্মীরা। তাঁর মৃত্যু প্রসঙ্গে দলের এক সদস্য জানান, সৌমেন ছিলেন অজাতশত্রু। তিনি পার্টির শাখা সম্পাদক ছিলেন। আনিস মৃত্যুর ঘটনায় বাসস্ট্যান্ড এলাকায় তিনি একটি প্রতিবাদ মিছিলেও নেতৃত্ব দিয়েছেন।

তবে তাঁর এই মৃত্যুকে আত্মহত্যা বলতে নারাজ পরিবার এবং এলাকার বাম কর্মীরা। মৃত্যুর রহস্য সঠিক উদঘাটন হোক চাইছেন তাঁরা। মৃতের দাদার দাবি, 'ভাইকে খুন করা হয়েছে।  কারণ মৃতের মাথায় পিছন দিকে আঘাতের চিহ্ন ও নাক দিয়ে রক্তক্ষরণের চিহ্ন পাওয়া গিয়েছে। '

এদিকে, ময়না তদন্তের রিপোর্টের পরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন