১৯ এপ্রিল, ২০২৪

Sonarpur: বেসরকারি কুরিয়র সংস্থার ডেলিভারি বয়কে বেধড়ক মার, অপহরণের চেষ্টা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-21 18:48:54   Share:   

বেসরকারি কুরিয়র সংস্থার প্রোফাইল হ্যাক করে ডেলিভারি বয়কে ডেকে বেধড়ক মারধর করার অভিযোগ। ঘটনায় গুরুতর জখম ওই ডেলিভারি বয় (delivery boy)। ঘটনাটি শনিবার বিকেলে সোনারপুর (Sonarpur) থানা এলাকার লালগেটের কাছে ঘটে। এরপরই সোনারপুর থানায় (police station) অভিযোগ দায়ের আতঙ্কিত পরিবারের।

জানা যায়, জখম ওই ডেলিভারি বয় দীপঙ্কর নাইয়া নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুরের বাসিন্দা। পুরনো শত্রুতার জেরেই এই ঘটনা বলে দাবি পরিবারের সদস্যদের। অভিযুক্ত যুবকের নাম সৌরভ নস্কর। সৌরভও লস্করপুরের বাসিন্দা। সৌরভ একসময় একই বেসরকারি কুরিয়র সংস্থায় কাজ করত। যার জন্য চক্রান্তের বিষয়টি আরও স্পষ্ট বলেই মনে করছে পরিবার। ওইদিন দীপঙ্কর একটি পার্সেল দিতে বের হন। আর এরপরই তাঁকে একটি জায়গায় ডাকা হয়। পরিবার জানায়, সেদিন আগে থেকেই ওই জায়গায় একটি গাড়িতে করে সৌরভ ও তাঁর ৪ সঙ্গী দাঁড়িয়ে ছিল। দীপঙ্কর আসতেই তাঁকে বেধড়ক মারধর করা হয় ও অপহরণ করে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় কোনওরকমে রক্ষা পায় দীপঙ্কর। 

পরিবারের আরও অভিযোগ, কিছুদন আগে দীপঙ্করের ভাইকেও মারধর করে সৌরভ। সেইসময় সৌরভের বাড়িতে গিয়ে তাঁর বাবাকে এই ঘটনার কথা জানান দীপঙ্কর। তারই বদলা নিতে এই হামলা বলে দীপঙ্কর ও তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে। ঘটনার তদন্তে সোনারপুর থানার পুলিস (police)।


Follow us on :