২৫ এপ্রিল, ২০২৪

Suicide: বাড়ির আপত্তি, পালিয়ে যাওয়া! পরিণতি নির্মম, যুগলের দেহ উদ্ধার বাঁশ বাগানে
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-15 11:50:54   Share:   

প্রথমে বাড়িতে আপত্তি ছিল। এরপর একটাই পথ পালিয়ে যাওয়া। তবে পালিয়ে গিয়ে জেলও খাটতে হয়েছিল। কিন্তু এবার আর শেষ রক্ষা হল না। হরিপালে এক যুগলের করুণ পরিণতি। সাত সকালেই উদ্ধার জোড়া মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য হুগলির (Hooghly) হামিরাগাছি ব্রাহ্মণপাড়ায়।

জানা যায়, ব্রাহ্মণপাড়ার এক বাঁশ বাগানে যুগলকে একই দড়িতে ঝুলতে দেখা যায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় হরিপাল (haripal) থানায়। উদ্ধার করা হয় মৃতদেহ (deadbody) দুটি। স্থানীয় সূত্রে খবর, দুজনের দীর্ঘ দিনের ভালোবাসার সম্পর্ক ছিল। তবে বাড়িতে আপত্তি থাকাতেই আত্মহত্যা (Suicide) বলে অনুমান তাঁদের।

পুলিস (police) সূত্রে খবর, নালিকূলের নাবালিকা আর হামিরাগাছির যুবকের মধ্যে দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্ক। ২০২০-তে দু'জনে পালিয়েও গিয়েছিল। কিন্তু এরপর অপহরণের অভিযোগ করেছিল নাবালিকার পরিবার। পুলিস দুজনকেই উদ্ধার করে। অভিযোগের ভিত্তিতে জেল খাটেন ওই যুবক। তবে এত কিছুর পরেও দুজনের সম্পর্ক ছিল, যোগাযোগ ছিল। এমনকি, মাঝেমধ্যে আত্মীয়র বাড়িতে গিয়ে কয়েকদিন করে থাকত ওই নাবালিকা। তখনই দেখা হত তাঁদের। গত ৪ দিন আগে তেমনই বাড়ি থেকে বেরিয়েছিল সে। এরপরই মর্মান্তিক খবর।

শনিবার সকালে হামিরাগাছি ব্রাহ্মণপাড়ায় বাঁশ বাগানে একই দড়িতে দুজনের ঝুলন্ত দেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। শোকের ছায়া পরিবারে। 


Follow us on :