১৯ এপ্রিল, ২০২৪

Wood: বাঁশের আড়ালে লুকোনো লাখ লাখ টাকার কাঠ, আটক ১
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-27 09:47:24   Share:   

লরি বোঝাই বাঁশের আড়ালে লুকিয়ে পাচার করা হচ্ছিল কাঠ (wood)। লরি আটক করে সেই কাঠ উদ্ধার করল পুলিস (police)। ঘটনাটি জলপাইগুড়ির (Jalpaiguri) রানীনগর সংলগ্ন ৩১নং জাতীয় সড়কের। তবে সেই কাঠবোঝাই লরি কে বাজেয়াপ্ত করবে বা কার হেপাজতে থাকবে তা নিয়ে টানাপোড়েন চলে পুলিস এবং বনদফতরের মধ্যে।

জানা গিয়েছে, সোমবার বিকেলে ৩১নং জাতীয় সড়কে একটি বাঁশ বোঝাই কন্টেনার আটক করে জলপাইগুড়ি পুলিসের স্পেশাল অপারেশন গ্রুপ। সেটিকে নিয়ে যাওয়া হয় রানীনগর শিল্পাঞ্চলের একটি মিলে। সেই কন্টেনারে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বাঁশের আড়ালে লুকিয়ে রাখা বহুমূল্য কাঠ। সেই কাঠগুলি পাচার করা হচ্ছিল বলে অনুমান পুলিসের। এই তদন্ত চলাকালীন হঠাৎই সেখানে হাজির হয় বনদফতরের বেলাকোবা রেঞ্জের রেঞ্জ অফিসার সঞ্জয় দত্ত এবং বনকর্মীরা। আর এতেই বাধে বিপত্তি। কাঠ বোঝাই কন্টেনার কে বাজেয়াপ্ত করবে বা কার হেফাজতে থাকবে তা নিয়ে টানাপোড়েন শুরু হয় পুলিস এবং বনদফতরের মধ্যে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কোতোয়ালি থানার আইসি অর্ঘ্য সরকার। দু'পক্ষের মধ্যে আলোচনা করে শেষপর্যন্ত বিষয়টি মিটিয়ে নেওয়া হয়। কন্টেনারটি বাজেয়াপ্ত করে কোতোয়ালি থানায় নিয়ে যায় পুলিস। চালক পালিয়ে যাওয়ায় কন্টেনারের খালাসিকে আটক করা হয়েছে জিজ্ঞাসবাদের জন্য। তাকেও থানায় নিয়ে যাওয়া হয়। তবে এই টানাপোড়েন নিয়ে পুলিস বা বনদফতর কেউ কোনও মন্তব্য করতে চায়নি।


Follow us on :