ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Withdrawal-of-5-lakh-rupees-to-the-restaurant-owner-Kathgara-Trinamool-Town-President
Khardaha: মালিকের কাছে ৫ লাখ টাকা না পেয়ে রেস্তোরাঁ ভাঙচুর? কাঠগড়ায় তৃণমূল টাউন সভাপতি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-27 09:38:36


খড়দহে (Khardaha) রেস্টুরেন্ট মালিকের কাছে ৫ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ খড়দহ তৃণমূল টাউন সভাপতি (Trinamool Town President) সুকণ্ঠ বণিকের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন টাউন সভাপতি। তবে ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সুর তুলেছে বিরোধীরাও।

জানা যায়, খড়দহ স্টেশন রোডে (Station Road) রেস্টুরেন্টের দোকান দিয়েছিল লক্ষী সিং ও তাঁর ছেলে দ্বীপজয় সিং। রেস্টুরেন্টটি (Restaurant) চালু করার পর দোকানের সামনে বৃষ্টির জল থেকে রক্ষা পাওয়ার জন্য সেড দিয়ে দোকানে ব্যবসা চালাচ্ছিলেন তাঁরা। দোকানের সেড রাস্তার ওপর আসাতে সেটা অবৈধ বলে ভেঙে ফেলতে বলেন খড়দহ টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকন্ঠ বণিক। রেস্টুরেন্টের মালিক লক্ষ্মী সিং তৃণমূলের টাউন সভাপতিকে জানান, এটি যদি অবৈধ হয়, তাহলে তিনিই তা ভেঙে দেবেন।

কিন্তু রেস্টুরেন্ট মালিকের অভিযোগ, দোকানের সামনের সেড অক্ষত রাখতে খড়দহ টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকণ্ঠ বণিক ৫ লক্ষ টাকা চান তাঁর কাছে। টাকা না দিলে সেই সেড ভেঙে ফেলা হবে এণনটাও বলা হয়। তবে ৫ লক্ষ টাকা দিতে অস্বীকার করায় রেস্টুরেন্টের কর্মীদের মারধরের অভিযোগ টাউন সভাপতির বিরুদ্ধে।

তিনি জানান, এরপর লোকজন নিয়ে এসে দোকানের সামনের সেড ভেঙে দেওয়া হয়। টাউন সভাপতিকে তোলার টাকা না দিতে পারায় এই ধরনের আক্রমণ বলে অভিযোগ রেস্টুরেন্টের মালিক লক্ষ্মী সিংয়ের।

এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে টাউন সভাপতি সুকন্ঠ বনিক বলেন, অনৈতিক কাজ কর্মের প্রতিবাদ করার ফলেই তাঁর দিকে এই ধরনের অপবাদ দেওয়া হচ্ছে। ৫ লক্ষ কেন ৫০ কোটি টাকা দিলেও খরদহের বুকে সুকণ্ঠ বণিককে কেনা যাবেনা।

তবে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় খড়দহ স্টেশন চত্বর এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিস। তবে এমন ঘটনায় সুর চড়িয়েছে বিরোধীরাও। স্থানীয় বিজেপির নেতৃত্ব জানায়, "তৃণমূল মানেই তোলাবাজি। যে যত বেশি তোলাবাজি করতে পারবে সে ততো বড় নেতা।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন