ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Why-did-Arpita-repeatedly-travel-abroad-with-Odia-and-Tamil-actresses
Arpita: ওড়িয়া ও তামিল অভিনেত্রীদের সঙ্গে অর্পিতা বারবার বিদেশ ভ্রমণ করতেন কেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 14:09:25


অর্পিতাকে (Arpita) জেরায় (Interrogation) বেশ কিছু ওড়িয়া এবং তামিল ছবির অভিনেত্রীর (Actress) নাম উঠে এসেছে। ইডি সূত্রে জানা গিয়েছে, এই সমস্ত বন্ধুদের সাথে বেশ কয়েকবার বিদেশ ভ্রমণ (Foreign Tour) করেছিলেন তিনি। প্রতিবার বিদেশ যাত্রার সময় ফ্লাইটে বিজনেস ক্লাসে যাতায়াত করতেন এবং পাঁচতারা হোটেলে উঠতেন। ঘুরে বেড়াতেন দামি গাড়িতে। এছাড়াও দুবাইতে গিয়ে আইপিএল ম্যাচও দেখে এসেছেন তিনি। পোকার বা অনলাইন জুয়ার পাশাপাশি বিভিন্ন ক্লাবে গিয়ে লক্ষ লক্ষ নগদ টাকা তিনি ওড়াতেন। এমনটাই ইডি খবর পেয়েছে। 

ইডি আধিকারিকদের কাছে তথ্য এসেছে, বিদেশ থেকে অর্পিতার জন্য একাধিক দামি দামি মেক-আপ কিট (MakeUp Kit) আসত। এছাড়াও তাঁর তিনটি দামি বিউটি পার্লার (Beauty Parlour) ছিল। ২০১৬ থেকে ২০১৯ এর মধ্যে এই বিউটি পার্লার ব্যবসা ফুলেফেঁপে ওঠে। পার্লারগুলিতে বিভিন্ন বিদেশি যে মেকআপ কিট আসত, তা ছিল কয়েক লক্ষ টাকার। কালো টাকা সাদা করতেই দামি দামি মেকআপ কিট নিয়ে আসা হত বলে ইডি জানতে পেরেছে।

অন্যদিকে, জিএসটি নম্বর নিয়ে বিপাকে অর্পিতা মুখোপাধ্যায়। ইডির নজরে অর্পিতার জিএসটি নম্বর। সূত্রের খবর, তদন্ত করতে গিয়ে অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি জিএসটি নম্বরের খোঁজ পেয়েছে তদন্তকারী সংস্থা। ইডি সূত্রের দাবি, একটি জিএসটি নম্বর দেওয়া হয়েছে নেইল প্লেস এর নামে। কিন্তু অপর নম্বরটি কোন ব্যবসা সূত্রে পেলেন অর্পিতা, তা এখনও স্পষ্ট নয় ইডি আধিকারিকদের কাছে। ইতিমধ্যে ইডির তরফে জিএসটি বিভাগের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে সূত্রের খবর।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন