ব্রেকিং নিউজ
Why-Chief-Minister-I-can-too-the-BJP-MLA-went-to-the-field-and-sowed-paddy
Bankura: ট্রাক্টর চালিয়ে মাঠে নেমে পড়লেন বিজেপি বিধায়ক, বুনলেন ধানও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 14:58:02


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথামতোই মাঠে নেমে ট্রাক্টর চালিয়ে, নিজে হাতে ধান বোনা ও ধান কাটার জবাব দিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রিশেখর দানা। শনিবার বাঁকুড়ার গোড়াবাড়ি এলাকায় মাঠে নেমে চাষিদের সঙ্গে ট্রাক্টর চালিয়ে, জমি কর্ষণ করেন বিধায়ক। তিনি বলেন, "শুধু মুখ্যমন্ত্রী একা নন, আমরাও চাষি পরিবারের ছেলে।"

দিন কয়েক আগে মুখ্যমন্ত্রী দুর্গাপুরে প্রশাসনিক বৈঠক করতে গিয়ে আধিকারিক ও জনপ্রতিনিধিদের বলেছিলেন, মাঠে নেমে চাষিদের সঙ্গে ধান বোনা ও ধান কাটার কথা। এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী নিজের জীবনের গল্প বলেন। তিনি বলেন, "মামাবাড়িতে গিয়ে আমি নিজে হাত ধান বুনেছি ও কেটেছি। অনেকের থেকে আমি সেই কাজ ভালো পারি।"

এদিন মুখ্যমন্ত্রীর সেই বক্তব্যের পালটা মাঠে নেমে তা করে দেখালেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রিশেখর দানা। এদিন তিনি আচমকাই মাঠে নেমে হাতে স্টিয়ারিং ধরে ট্রাক্টর চালাতে শুরু করেন। বেশ কিছুক্ষণ জমি চষার পর এলাকার চাষিদের সঙ্গে কথাও বলেন। পরে তিনি বলেন, "মুখ্যমন্ত্রী একা নন, বিজেপির বহু বিধায়ক রয়েছেন যাঁরা কৃষক পরিবার থেকে উঠে এসেছেন। বিজেপি তাঁদেরই প্রার্থী করে, যাঁরা জুতো সেলাই থেকে চন্ডীপাঠ করতে জানেন।" এদিন কৃষকদের প্রতি রাজ্য সরকারের বঞ্চনার বিরুদ্ধেও সরব হতে দেখা যায় বিজেপি বিধায়ককে। 

তবে সকাল সকাল বিজেপি বিধায়কের এমন কর্মকাণ্ডকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। স্থানীয় তৃণমূলের দাবি, মুখ্যমন্ত্রীর কথায় অনুপ্রাণিত হয়ে ওই বিজেপি বিধায়ক ট্রাক্টর চালাতে বাধ্য হয়েছেন। রাজ্যের কৃষকদের প্রতি বঞ্চনার কথা মানতে চায়নি তৃণমূল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন