২৯ মার্চ, ২০২৪

Beaten: ঘটনার তদন্তে গিয়ে গ্রামবাসীদের হাতে আক্রান্ত হলেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের ৪ আধিকারিক
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-11 12:05:56   Share:   

জাল দলিল (Fake document) তৈরি করে সাধারণ মানুষের জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে এক ব্যক্তি বিরুদ্ধে। আর সেই ঘটনার তদন্তে গিয়ে গ্রামবাসীদের হাতে আক্রান্ত হলেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের (Enforcement Branch) ৪ জন পুলিস কর্মী। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার (South 24 Paragana) জীবনতলা থানার অন্তর্গত গৌড়দহ এলাকার।

অভিযোগের ভিত্তিতে  ঘটনার তদন্তে নেমে গৌড়দহে আসে ইবি দফতরের পুলিসকর্মীরা। ঘটনায় কয়েকদিন আগেই দেবব্রত মণ্ডল নামে ওই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার (Arrested) করে ইবি। সূত্রের খবর, শনিবার তদন্তে নেমে দেবব্রত মণ্ডল ও তাঁর দাদা সুব্রত মণ্ডল এবং তাঁদের আত্মীয়দের বাড়ি থেকে প্রায় একাধিক জাল দলিল উদ্ধার করেন তদন্তকারী অফিসাররা।

জানা গিয়েছে, শনিবার ইবি অফিসারা তদন্তের জন্য গেলে স্থানীয় মানুষজন পুলিস কর্মীদের উপর চড়াও হয়ে তাঁদেরকে মারধর (Beaten) করেন। ভেঙে দেওয়া হয় পুলিসের গাড়ি। উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। অভিযুক্ত দেবব্রত মণ্ডলকে পুলিসের থেকে ছিনিয়ে নেন উত্তেজিত জনতা। ঘটনাস্থলে জীবনতলা থানার পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আবার শনিবার রাতে অভিযুক্ত দেবব্রতকে গ্রেফতার করে নিয়ে যায় ইবি । অপরদিকে সুব্রত মণ্ডলের অভিযোগ, ইবি আধিকারিকরা পরিবারের মহিলাদের উপরে আক্রমণ করেন। এই ঘটনার পরিবারের বেশ কয়েকজন মহিলা আক্রান্ত হন।


Follow us on :