ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
What-is-the-leadership-of-the-party-saying-To-find-out-Anubrata-demands-tv-at-room
Anubrata CBI: দলের নেতৃত্ব কী বলছে? জানতে ঘরে টিভির আবদার অনুব্রতর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-13 10:26:38


নিজাম প্যালেসের (Nizam Palace) এমএসও বিল্ডিং-এর ১৪ তলায় সিবিআই গেস্ট রুমের (CBI Guest Room) একটি ঘরে কাল শিফট করা হল অনুব্রত (Anubrata) মণ্ডলকে। ঘরে আছে তক্তপোশ। মাথার ওপর পাখা। একটি বালিশ। একটি চাদর। একটি কম্বল। গেস্ট রুমের বাইরে দুই সিআরপিএফ জওয়ান মোতায়েন রাখা হয়েছে। ১৪ নম্বর ফ্লোরে মোট মোতায়েন আটজন জওয়ান। 

সিবিআই সূত্রে জানা গিয়েছে, ঘরে একটি টিভি (TV) রাখার আবদার করেছেন অনুব্রত। তিনি নাকি খবর দেখতে চান। খবরে মূলত দলের শীর্ষ নেতৃত্বের মনোভাব জানতে চান কেষ্ট। পার্থ গ্রেফতার হওয়ার পর তাঁর মন্ত্রীত্ব কেড়ে নেওয়া হয়েছে। দল থেকে সাসপেন্ডও করা হয়েছে। তাঁর ক্ষেত্রে দলের মনোভাব কী? খবর দেখে জানতে চান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। 

কাল মেয়ের সঙ্গে ফোনে দুবার কথা হয়েছে। মাহারা মেয়ে কেঁদেছেন। স্পিকার ফোন অন করে দুবার কথা বলার সময় চোখে জল ছিল অনুব্রতরও। একজন বাড়ির লোককে সঙ্গে রাখার অনুমতি দেওয়া হয়েছে। তবে তাঁকে পুরুষ হতে হবে। কে থাকবেন, এখনও স্পষ্ট নয়। কাল বুকে ব্যথা হয়েছিল। কম্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে নতুন করে আর কোনও শারীরিক সমস্যার কথা বলেননি তিনি। তারাপীঠ মন্দিরের প্রসাদ ও ফুল একটি কাগজের খামে ভরে নিজের কাছে সর্বক্ষণ রাখছেন অনুব্রত। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন