ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
What-do-you-say-The-ghost-left-the-body-of-the-young-man-with-shoes-on-his-face
Murshidabad: কী বলবেন? মুখে জুতো নিয়ে যুবকের শরীর ছেড়ে গেল ভূত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-30 17:50:25


একবিংশ শতকে দাঁড়িয়েও এমন কাণ্ড! এক ব্যক্তি খেলেন জুতো, আর তারপর জল খেয়ে ফিরল তাঁর হুঁশ! ভাবছেন, তাও আবার হয় নাকি! হয়ত সেই ব্যক্তির মাথা খারাপ, আর নয়ত গ্রামের সালিশি সভার এমন নিদান? কিন্তু আদতে এর মধ্যে একটিও কারণ নয়।

এবার আসা যাক আসল ঘটনায়। মুর্শিদাবাদের (Murshidabad) বড়ঞা থানার অন্তর্গত ময়ুরাক্ষী নদীর (Mayurakhi river) মাঝে অবস্থিত চৌতপুর বেলতালা (Beltala) শ্মশান। আর সেখানেই থাকেন এক বাবাজি। রবিবার বাবার দরবারে পরিবারকে নিয়ে আসেন‌ বছর ৩৫ এর ব্যক্তি রাজু দাস। কান্দি (Kandi) শহরের ভোলানাথ পাড়ার বাসিন্দা রাজুর উপর নাকি আত্মা ভর করেছে। তাও আবার একটি নয়, দু-দুটি আত্মা। দুই মৃত মহিলা শরীরে প্রবেশ করার পর থেকেই বাড়িতে ব্যাপক তাণ্ডবে অতিষ্ঠ হয় পরিবার। অবশেষে পরিবারের পক্ষ থেকে রাজুকে নিয়ে যাওয়া হয় ভূত ছাড়াতে।

কথিত আছে, ময়ূরাক্ষী নদীর মধ্যে অবস্থিত বড়ঞা থানার চৌতপুরের এই সন্ন্যাসীতলায অশরীরী আত্মাদের পীঠস্থান। আর এখানেই বসবাস করা নানু সাধুর মন্ত্র পড়া জল ও মন্ত্রর জোর নাকি এতটাই যে যে কোনও অশরীরী আত্মা তাঁর সঙ্গে পেরে ওঠে না। অবশেষে পরাজয় স্বীকার করে নিজ স্থানে ফিরে যায়। আর রবিবারেও দেখা গেল তেমনি কাণ্ড। রাজুর দেহের ভিতরে থাকা দু-দুটি অশরীরী আত্মাকে টেনে বের করে কার্যত মুখে জুতো দিয়ে বটগাছের তলায় ছেড়ে দিলেন ওই সাধুবাবা।

একদিকে কুসংস্কারাচ্ছন্ন মনোভাব, অন্যদিকে ময়ূরাক্ষী নদীর মাঝে অবস্থিত বড়ঞা গ্রাম। বিজ্ঞানের যুগে এমনও কি সম্ভব?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন