১৩ জুন, ২০২৪

Poster: 'কয়লা,বালি,গরু চোর আসছে,' অভিষেক আসার আগে পোস্টার খানাকুলে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-03 19:44:24   Share:   

অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee)'নবজোয়ার' কর্মসুচীর আগেই খানাকুলে (Khanakul) সতর্ক বার্তার পোস্টার (Poster)। শনিবার এই ঘটনাটি ঘটে। পুলিস জানিয়েছে, খানাকুল থানার অন্তর্গত একটি ফুটবল মাঠে এই পোস্টারটি লাগানো হয়েছে। পোষ্টারে সতর্কবার্তা জানানো হয়েছে, আগামী ৬ই জুন কয়লা, বালি, চাকরি চোর আসছে তাই ও দিন ভাইপো থেকে সতর্ক থাকুন। এই ঘটনাকে কেন্দ্র করে খানাকুল থানায় অভিযোগ দায়ের হয়েছে শাসক দলের পক্ষ থেকে।   

সূত্রের খবর, শনিবার সকালে খানাকুল ফুটবল মাঠ সংলগ্ন এলাকার বেশকয়েকটি জায়গায় পোষ্টারগুলি দেখতে পান স্থানীয়রা। যদিও পোষ্টারগুলি কাদের পক্ষ থেকে লাগানো হয়েছে এখনও তা স্পষ্ট নয়। তবে এই কর্মকাণ্ডের পিছনে বিজেপির চক্রান্ত আছে বলে দাবি, তৃণমুলের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপির সদস্যরা।

উল্লেক্ষ্য, আগামী মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক ব্যানার্জী 'নবজোয়ার' কর্মসূচিতে আসছেন আরামবাগে। হরিপাল থেকে শুরু করে মহকুমার বিভিন্ন এলাকায় রয়েছে তার কর্মসূচি। খানাকুল মাঠেও থাকছে বিভিন্ন কর্মসূচি। ইতিমধ্যেই তার প্রস্তুতি জোরকদমে শুরু হয়েছে। দলের শীর্ষনেতা থেকে শুরু করে উচ্চপদস্থ পুলিসকর্তাদের কনভয় দাপিয়ে বেড়াচ্ছে মহকুমার বিভিন্ন এলাকা। এরই মাঝে তাঁদের নজর এড়িয়ে কে বা কারা এই পোষ্টার লাগাল তা নিয়ে খানাকুলজুড়ে শুরু হয়েছে জল্পনা। যদিও এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।


Follow us on :