ব্রেকিং নিউজ
War-like-situation-in-Sodepur-while-two-bus-staffers-held-in-action-
Sodepur: রেষারেষির জেরে ভাঙল কাঁচ! দুই বাসকর্মীর সংঘর্ষে রণক্ষেত্র সোদপুর, ফাটল মাথাও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-08 13:10:53


দুই বাসের (bus) রেষারেষির জেরে গন্ডগোল। শুরু হয় হাতাহাতি ও বচসা। এক রুটের বাস মালিককে মেরে মাথা ফাটিয়ে দিল অন্যরুটের বাসকর্মীরা। চলে বাসে ভাঙচুর। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় সোদপুর গির্জা মোড় (Sodepur Girja More) এলাকা। প্রথমে বাস বন্ধ রাখার হুঁশিয়ারি দিলেও পরে চালু হয় ২১৪/A রুটের বাস। খড়দহ থানার পুলিস (police) এবং সোদপুর ট্রাফিকের সহায়তায় বাস চালু হয়। তবে দুই রুটের মারামারি এখানেই শেষ কিনা তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

জানা যায়, সোদপুর গির্জা মোড়ের ২১৪/A রুটের বাসের সঙ্গে বারাকপুর ৭৮ নম্বর রুটের বাসের রেষারেষি চলছিল বিটি রোডের ওপর। রেষারেষি চলার সময় ২১৪/A রুটের বাসের জানালার কাচ ভেঙে যায়। বারাকপুর ৭৮ নম্বর সেই বাস সোদপুর গির্জা মোড়ে আসার পর ২১৪/A রুটের বাসের কর্মীরা সেই বাস থামায়। এরপর তাদের কাছে ক্ষতিপূরণের টাকা চাওয়া হয়। শুরু হয় বচসা। ঘটনাস্থলে খড়দহ থানার পুলিস আসলে ৭৮ নম্বর রুটের বাসটি সেখান থেকে চলে যায় বারাকপুরের উদ্দেশ্যে। তারপর ঠিক ৩০ মিনিট পর ৭৮ নম্বর রুটের বাসকর্মীরা ৩০-৪০ জন একটি বাসে করে সোদপুর গির্জা মোড়ে এসে ২১৪/A রুটের বাসের কর্মীদের উপর চড়াও হয় বলেই অভিযোগ।

পরপর বাসে ভাঙচুর চালানো হয়। বাধা দিতে গেলে ২১৪/A রুটের বাস মালিককে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে এবং মাথা ফাটিয়ে দেওয়া হয় বলেই অভিযোগ। আহত অবস্থায় সেই বাস মালিককে খড়দহ বলরাম হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাকে কেন্দ্র করে সোদপুর গির্জা মোড় এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। রণক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার বিশাল পুলিসবাহিনী। মঙ্গলবার রাতের মধ্যে যদি দোষীরা গ্রেফতার না হয় তাহলে বুধবার সকাল থেকে বাস বন্ধ রাখার হুঁশিয়ারি দিয়েছেন ২১৪/A রুটের বাসকর্মীরা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন