২৫ এপ্রিল, ২০২৪

Dhupguri: ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ, আহত ৩
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-26 11:25:55   Share:   

বড়দিনেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা! একেই বড়দিন তার ওপর রবিবার, ছুটির মেজাজে ছোট-বড় সকলেই। ক্রীসমাস (christmas) উপলক্ষ্যে ধূপগুড়ি (Dhupguri) সিনেমাহল পাড়া বৈরাতিগুরি হাই স্কুলের খেলার ময়দানে অনুষ্ঠিত হয়েছিল একটি ক্রিকেট ম্যাচ (cricket match)। আর সেই ম্যাচ ঘিরেই ধুন্ধুমার। ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ বাধে। ঘটনায় আহত (injured) হয় ৩জন।

স্থানীয় সূত্রে খবর, এই ময়দানে চলছে ধূপগুড়ি পুরসভার ১৬টি ওয়ার্ডের নকআউট ক্রিকেট টুর্নামেন্ট-ধূপগুড়ি মিউনিসিপ্যাল কাপ ২০২২ আয়োজন করেছিল ধূপগুড়ি নবজীবন ক্লাব। আর সেই খেলার ফাইনাল ছিল রবিবার। এদিন ফাইনাল খেলায় অংশগ্রহণ করেছিল ১৫ নম্বর ওয়ার্ড ও ৬ নম্বর ওয়ার্ড। খেলা চলাকালীন মাঠে ছিল টানটান উত্তেজনা। দুই দলের দর্শকদের মধ্যেও ছিল টানটান উত্তেজনা। কিন্তু হঠাৎই তাল কাটে একটি ক্যাচ আউট দেওয়াকে কেন্দ্র করে। এক পক্ষের দাবি, ক্যাচ আউট হয়েছে। আরেক পক্ষের দাবি, ক্যাচ আউট হয়নি। দর্শকদের মধ্যে থেকেও আওয়াজ চলে আসে। আর এই তরজা থেকেই শুরু হয় হাতাহাতি। রীতিমতো একে অপরের উপরে ঝাঁপিয়ে পড়েন দর্শকরা। আয়োজক কমিটির পক্ষ থেকে দুই দলের সমর্থকদের আপ্রাণ শান্ত করার চেষ্টা করা হয়। শেষমেশ আয়োজক কমিটির সদস্যরাও মারপিটে জড়িয়ে পড়েন বলেই অভিযোগ।

পরিস্থিতি এতটাই ন্যাক্কারজনক পর্যায়ে যায় যে এক ১৬ বছরের বালকও ছাড় পায়নি। ঘটনায় আহত হন ৩জন। তাদের নাম সুধামা দাস, অমিত রায় ও সৌরভ সাহা। ঘটনার পরই তাদেরকে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা। তবে এই ন্যাক্কারজনক ঘটনায় প্রশ্ন উঠছে ক্রীড়া মহলে। ধূপগুড়ির পরিস্থিতি আজও কী সেই অবস্থাতেই রয়েছে? খেলা হলেই মারপিট হয়? উত্তর অজানা। 


Follow us on :