ব্রেকিং নিউজ
Villagers-protest-around-a-truck-loaded-with-sand-carrying-grass-festoons
Murshidabad: তৃণমূলের ফেস্টুন হাতে বালি ভর্তি ট্রাক ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-28 10:33:43


মুর্শিদাবাদ (Murshidabad) জেলার ইসলামপুর (Islampur) থানার টেকা রায়পুরে জোর কদমে চলছে নদী থেকে বালি কাটার কাজ। নদী সংলগ্ন গ্রামের ছোট রাস্তা দিয়ে হু হু করে ছুটছে বালি ভর্তি ট্রাক। গ্রামবাসীদের(Villagers) অভিযোগ, যদি এইভাবে বালি কাটা হয় তাহলে বন্যার সময় তাঁদের গোটা গ্রামের মানুষদের চরম সমস্যার সম্মুখীন হতে হবে। বর্ষা এলেই ভাঙনে তলিয়ে যেতে পারে গোটা গ্রাম। তাই বালি ভর্তি ট্রাকগুলিকে বাধা দেন গ্রামের মহিলারা।

গ্রামবাসীদের দাবি, বালি কাটা অবিলম্বে বন্ধ করতে হবে। নাহলে বন্যার সময় তাদের বাড়িঘর ধস নেমে নদীতে তলিয়ে যাবে। এখন রাস্তা দিয়ে যেভাবে ট্রাক (Truck) চলছে তাতে ছোট ছোট বাচ্চাদের নিয়েও খুব দুশ্চিন্তায় রয়েছেন বলে জানান তাঁরা। তাই গ্রামবাসীরা তৃণমূলের (TMC) ফেস্টুন হাতে নিয়েই রাস্তায় গাড়ি আটকে বিক্ষোভ দেখান।

রানীনগর ১-এর বিএলআরও রঞ্জন কুণ্ডু বলেন, সালাম বলে এক ব্যক্তির ওই এলাকার একটা দিকে বালি কাটার অনুমতি রয়েছে। কিন্তু কোন এলাকা থেকে কাটছে সেটা খবর নিচ্ছেন বলে জানান তিনি। যদি অন্যত্র থেকে বালি কাটা হয় তাহলে সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

ঘটনাস্থলে আসে ইসলামপুর থানার পুলিস (Islampur Police)। পুলিস তাঁদের দাবি,অভিযোগ খতিয়ে দেখবেন বলে আশ্বাস দেয়। তারপরই গ্রামবাসী বিক্ষোভ তুলে নেন। এবং আটকে রাখা ট্রাকগুলিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন