১৮ এপ্রিল, ২০২৪

Anganwari:নিন্মমানের খাবার ও কামাইয়ের অভিযোগ তুলে অঙ্গনওয়াড়ির শিক্ষিকাকে মারধর! উত্তেজনা স্কুলে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-19 10:35:20   Share:   

অঙ্গনওয়াড়ি (ICDS) কেন্দ্রে নিম্নমানের খাবার এবং শিক্ষিকার অনিয়মিতভাবে স্কুল আসাকে কেন্দ্র করে বিক্ষোভ (Agitation) গ্রামবাসীদের। দক্ষিণ দিনাজপুরের (South Dianjpur) বালুরঘাট থানার ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের বড় রঘুনাথপুর এলাকার ঘটনা। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বালুরঘাট থানার পুলিস (Police) এবং ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের শিক্ষিকা দেরি করে অঙ্গনওয়াড়ী কেন্দ্রে আসেন। পাশাপাশি নিম্নমানের খাবার দেওয়ার অভিযোগও করেছেন স্থানীয়রা। সে কারণেই ওই অঙ্গনওয়াড়ী কেন্দ্রে বিক্ষোভ দেখান ক্ষুব্ধ গ্রামবাসীরা। তবে এই বিক্ষোভকে কেন্দ্র করে অঙ্গন‌ওয়ারী কেন্দ্রের দিদিমণি বর্ণালী মৈত্র স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে তাঁকে মারধর করার অভিযোগ করেছেন। যদিও শিক্ষিকার করা এই মারধরের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন এলাকাবাসী সহ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুভাষ সরকার।

ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বিজেপির সুভাষ সরকার জানান, গ্রামবাসীদের করা অভিযোগ তিনি খতিয়ে দেখবেন। এমনকি এই বিষয়টির সুরাহা করার জন্য বালুরঘাট বিডিওকে প্রয়োজনীয় ব্যবস্থাও নিতে জানাবেন, জানান তিনি।


Follow us on :