ব্রেকিং নিউজ
Two-workers-died-in-the-septic-tank-of-the-nursing-home-under-construction
Accident: নির্মীয়মাণ নার্সিংহোমের সেফটিক ট্যাঙ্ক কেড়ে নিল দুই শ্রমিকের প্রাণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-26 14:37:41


নির্মীয়মাণ নার্সিংহোমে কাজ করতে গিয়ে মৃত্যু হল দুই শ্রমিকের। অসুস্থ আরও দুই শ্রমিক। এরমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেফটিক ট্যাঙ্কের পাটা খুলতে নেমে অক্সিজেনের অভাবেই মৃত্যু হয়েছে দুই শ্রমিকের, এমনটাই প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আরামবাগের নবপল্লি এলাকায়।

মৃত দুই শ্রমিকের নাম হানিফ খাঁন (২২) ও রঘুনাথ রায় (৪০)। বাড়ি বাঁকুড়ার বৈতল ও খানাকুলের তাঁতিশাল এলাকায়। জানা গিয়েছে, আরামবাগের নবপল্লি এলাকায় একটি বেসরকারি নার্সিংহোমের নতুন ভবন তৈরির কাজ চলছিল। সেখানেই রাজমিস্ত্রির কাজে এসেছিলেন তাঁরা। রবিবার দুপুরে ওই ভবনের সেফটিক ট্যাঙ্কের পাটা খুলতে নামেন হানিফ। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে উদ্ধার করতে যান শ্রমিক রঘুনাথ।সেখানে নামতেই তিনিও কিছুক্ষণের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁদের উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

পাশাপাশি ওই দুই শ্রমিকে উদ্ধার করতে গিয়ে আরও দুজন অসুস্থ হন। 

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পাশাপাশি কিভাবে এমন দুর্ঘটনা ঘটল, কেন আগে থেকে ইঞ্জিনিয়ার আর দমকল বাহিনীর পরামর্শ নেওয়া হয়নি, তা নিয়েই প্রশ্ন উঠেছে।

যদিও আরামবাগ থানার পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন