ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Twin-tiger-found-in-Sundarban-while-tourist-roams-in-jungle-ahead-of-Winter
Tiger: শীত পড়তেই সুন্দরবনের জঙ্গলে জোড়া বাঘের দর্শন! পর্যটকরা মনে করছেন 'যাত্রা সফল'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-21 16:28:29


ফের জোড়া বাঘের দর্শন মিলল সুন্দরবনে। শীত (winter) শুরু হতে না হতেই সুন্দরবনে (Sundarbans) ঢল নেমেছে পর্যটকদের। এরই মধ্যে সোমবার সাতসকালে জোড়া রয়েল বেঙ্গল টাইগারের (Royal Bengal Tiger) দর্শনে খুশী পর্যটকরাও। জানা যায়, কলকাতা থেকে সুন্দরবন এসেছেন একদল পর্যটক। সোমবার সকালে জঙ্গল ভ্রমণে বের হন তাঁরা। আর এরপরই পিরখালির জঙ্গলে জোড়া দক্ষিণরায়ের দর্শন পান তাঁরা। দর্শন পাওয়া মাত্রই যেন ভ্রমণ সফল বলে মনে করছেন পর্যটকরা।   

প্রসঙ্গত, গত বেশ কিছুদিন ধরে মাঝে মধ্যেই সুন্দরবনের জঙ্গলে বাঘ দর্শন চলছে পর্যটকদের। কখনও একটি বাঘ, কখনও দুটি বা তিনটি বাঘের দর্শনও পেয়েছেন তাঁরা। এবার আবার জোড়া বাঘের দর্শন পেলেন এই পর্যটক দলটি। আর সেই বাঘের ছবি নিজেদের মোবাইল ক্যামেরাবন্দি করলেন উৎসাহী পর্যটকরা।

স্থানীয়রা জানান, আগে বাঘের সংখ্যা কমে গিয়েছিল। তবে বর্তমানে যেভাবে বাঘের দেখা মিলছে তাতে করে ফের সেই সংখ্যা পূরণ হচ্ছে বলেই মনে করছেন তাঁরা। তাঁরা আশাবাদী আগামীদিনে আরও পর্যটকদের ঢল নামবে সুন্দরবনে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন