ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Trinamool-workers-four-wheeler-hit-by-auto-protest-stopped-auto-in-Sodpur
Sodpur: অটোয় ধাক্কা তৃণমূল কর্মীর চারচাকা গাড়ির, অটো বন্ধ করে বিক্ষোভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 13:35:06


তৃণমূল কর্মীর গাড়ির সঙ্গে অটোর সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সোদপুর (Sodpur) উত্তরায়ণ মোড়ে। ঘটনাস্থলে এসে পৌঁছয় খড়দহ থানার পুলিস (police)। পুলিস আসলে পুলিসের সঙ্গেও বচসা বাধে অটোচালকদের (auto driver)।

জানা যায়, প্রায় নিত্যদিনই এখানকার অটোর উপর দুষ্কৃতী হামলা চলে। তবে কে বা কারা, অজানা অটো চালকদের। এরপর ফের তৃণমূল কর্মীর চারচাকা গাড়ির সঙ্গে একটি অটোর সংঘর্ষ হওয়ায় উত্তাল হয়ে ওঠে ওই এলাকা। সংঘর্ষের ঘটনায় আহত (injured) হয়েছেন অটোচালক খোকা সাহা। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে (hospital) ভর্তি করা হয়। অটো চালকদের অভিযোগ, শনিবার ওই কর্মী মদ্যপ অবস্থাতেই গাড়ি চালাচ্ছিলেন। এরপরই এই ঘটনা। ঘটনার পর থেকেই গাড়ি চালক তৃণমূল কর্মী বোচা সরকার পলাতক। রবিবার ওই গাড়ি চালক বোচা সরকারকে গ্রেফতারের (arrest) দাবিতে অটো চালকেরা অটো বন্ধ করে বিক্ষোভ দেখায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খড়দহ থানার বিশাল পুলিসবাহিনী আসে ঘটনাস্থলে। পুলিস আসলে পুলিসের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন অটোচালকেরা।

তৃণমূল কর্মী ওই গাড়ি চালককে গ্রেফতার না করলে অটো পরিষেবা বন্ধ করে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেয় অটো ইউনিয়নের নেতারা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন