২৫ এপ্রিল, ২০২৪

Sodpur: অটোয় ধাক্কা তৃণমূল কর্মীর চারচাকা গাড়ির, অটো বন্ধ করে বিক্ষোভ
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-14 13:35:06   Share:   

তৃণমূল কর্মীর গাড়ির সঙ্গে অটোর সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সোদপুর (Sodpur) উত্তরায়ণ মোড়ে। ঘটনাস্থলে এসে পৌঁছয় খড়দহ থানার পুলিস (police)। পুলিস আসলে পুলিসের সঙ্গেও বচসা বাধে অটোচালকদের (auto driver)।

জানা যায়, প্রায় নিত্যদিনই এখানকার অটোর উপর দুষ্কৃতী হামলা চলে। তবে কে বা কারা, অজানা অটো চালকদের। এরপর ফের তৃণমূল কর্মীর চারচাকা গাড়ির সঙ্গে একটি অটোর সংঘর্ষ হওয়ায় উত্তাল হয়ে ওঠে ওই এলাকা। সংঘর্ষের ঘটনায় আহত (injured) হয়েছেন অটোচালক খোকা সাহা। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে (hospital) ভর্তি করা হয়। অটো চালকদের অভিযোগ, শনিবার ওই কর্মী মদ্যপ অবস্থাতেই গাড়ি চালাচ্ছিলেন। এরপরই এই ঘটনা। ঘটনার পর থেকেই গাড়ি চালক তৃণমূল কর্মী বোচা সরকার পলাতক। রবিবার ওই গাড়ি চালক বোচা সরকারকে গ্রেফতারের (arrest) দাবিতে অটো চালকেরা অটো বন্ধ করে বিক্ষোভ দেখায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খড়দহ থানার বিশাল পুলিসবাহিনী আসে ঘটনাস্থলে। পুলিস আসলে পুলিসের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন অটোচালকেরা।

তৃণমূল কর্মী ওই গাড়ি চালককে গ্রেফতার না করলে অটো পরিষেবা বন্ধ করে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেয় অটো ইউনিয়নের নেতারা। 


Follow us on :