ব্রেকিং নিউজ
Trinamool-student-council-party-office-in-closed-health-center-clash-in-Pandaveshwar
Durgapur: বন্ধ স্বাস্থ্যকেন্দ্র খুলে তৃণমূল ছাত্র পরিষদের পার্টি অফিস? পাণ্ডবেশ্বরে ধুন্ধুমার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 16:38:18


ফের প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল শাসকদলের। বন্ধ স্বাস্থ্যকেন্দ্র (health center) খুলে তৈরি হচ্ছে তৃণমূল ছাত্র পরিষদের পার্টি অফিস। আর তাতেই বাধা দিতে গেলে হয় সংঘর্ষ, বোমাবাজি। ঘটনায় আহত দুই যুব তৃণমূল কর্মী, তাঁরা বর্তমানে হাসপাতালে (hospital) ভর্তি। এমনই ঘটনা পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের (Durgapur) পাণ্ডবেশ্বর থানা এলাকার শ্যামলা অঞ্চলে ফড়ফড়ি গ্রামের।

কয়েক দিন আগে এলাকায় বন্ধ স্বাস্থ্যকেন্দ্রে তৃণমূলের (trinamul) পার্টি অফিসের উদ্বোধন করে যান জামুড়িয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিং। গত দুদিন আগে দেওয়ালে ফলক লাগিয়ে, গেট লাগিয়ে মেরামতি করতে গেলে গ্রামের তৃণমূল কর্মী সহ বাসিন্দারা তাতে বাধা দেন। শ্যামলা অঞ্চলের তৃণমূল কর্মী সহ এলাকাবাসীরা জানান, এখানে তৃণমূল পার্টি অফিস করা যাবে না। তাই তাঁরা নতুন যে গেট বসানো হয়েছিল, সেটি ভেঙে দিয়েছেন। এই ঘটনার পর তৃণমূল কংগ্রেসের ছাত্র পরিষদের কর্মীদের সঙ্গে এলাকার তৃণমূল কর্মীদের বিতর্ক বাধে, তা থেকেই শুরু হয় সংঘর্ষ। তারপর বোমাবাজি চালায় বলে অভিযোগ এলাকার তৃণমূল কর্মীদের। বোমার (bomb) আঘাতে দুই গ্রামের দুই যুব তৃণমূল কর্মী আহত হয়। তাঁদের গতকাল রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে যায় পাণ্ডবেশ্বরের থানার পুলিস (police)। 

তবে এই ঘটনায় ইতিমধ্যেই পুলিস বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে। সোমবার তাদের আদালতেও তোলা হয়। এলাকা উত্তপ্ত থাকায় রয়েছে পুলিস মোতায়েন। ঘটনায় একটি দোকানও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। আবার একবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ প্রকাশ্যে এল বন্ধ স্বাস্থ্যকেন্দ্র দখল নিয়ে। সূত্রের খবর, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিংয়ের অনুগামীদের সঙ্গে মূলত পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন চক্রবর্তীর অনুগামীদের বিবাদ ঘটে রবিবার রাতে। তবে এই ঘটনায় সুর চড়িছে স্থানীয় বিজেপি নেতৃত্বও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন