ব্রেকিং নিউজ
Trinamool-leaders-video-goes-viral-with-catchy-dance
Birbhum: চটুল নাচের সঙ্গে তৃণমূল নেতার ভিডিও ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 17:41:27


বীরভূমের বোলপুর থানার অন্তর্গত সিঙ্গি গ্রাম। যেখানে মাসে তিনবার করে বসছে পঞ্চরস ও জুয়ার আসর। এই পঞ্চরসে চলে আবার চটুল নাচও, এমনই অভিযোগ স্থানীয়দের। বোলপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে অবিলম্বে এইসব বন্ধ করে যেন সংস্কৃতি নষ্ট হওয়া থেকে বাঁচানো হয় এলাকাকে, এমনই দাবি তোলা হয়েছে।

সম্প্রতি এই মঞ্চে চটুল নাচ এক নর্তকীর সঙ্গে উপভোগ করতে দেখা যায় শেখ হান্নান নামে এক তৃণমূল নেতাকে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি সিএন। অন্যদিকে, ওই তৃণমূল নেতার দাবি, বৃষ্টির সময় তিনি ওখানে বসেছিলেন এবং গান বন্ধ করার নির্দেশ দিয়েছিলেন। সেই ভিডিও তুলে গ্রামকে এবং তাঁকে বদনাম করার চেষ্টা চালাচ্ছে বিজেপি।

তবে স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, এই এলাকায় মাসে তিনদিন এইভাবে গানের আসর বসে। আর সেই গানের আসরে চলে জুয়া। সেই জুয়ায় সর্বস্বান্ত হচ্ছেন এলাকার বাসিন্দারা। অবিলম্বে প্রশাসন যেন এই বিষয়ে পদক্ষেপ গ্রহণ করে তার আর্জি জানিয়েছেন তাঁরা। তাঁদের দাবি, গ্রামের মানুষজনও চায় এই চটুল নাচের গানের আসর এবং জুয়ার আসর বন্ধ হোক।

অন্যদিকে অভিযুক্ত তৃণমূল নেতৃত্বের তরফ থেকে জুয়া বসানোর বিষয়টি অস্বীকার করা হয়েছে এবং তাঁদের তরফ থেকে দাবি করা হয়েছে, তাঁরা বছরে একবার এই ধরনের মিলনমেলা অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। তবে তৃণমূল নেতৃত্বের তরফ থেকে বিষয়টি অস্বীকার করা হলেও গ্রামবাসীর দাবি, জুয়ার জন্যই এমন নাচের আসর বসানো হয় এবং বিভিন্ন সময়ে এই ধরনের আসর বসেই থাকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন