ব্রেকিং নিউজ
Trinamool-leader-thrashes-teacher-for-playing-band-at-Independence-Day-function
Teacher: স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ব্যান্ড বাজানোয় স্কুলেই শিক্ষককে বেধড়ক মার তৃণমূল নেতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-15 19:38:55


শ্যামনগরের কাউগাছি এলাকায় গড় শ্যামনগর জুনিয়র বেসিক স্কুল, স্কিম-টু এর এক শিক্ষককে (Teacher) বেদম মারধর করার অভিযোগ উঠল পাশেরই হাইস্কুলের পরিচালন কমিটির সভাপতি তথা তৃণমূল নেতার (TMC Leader) বিরুদ্ধে। রানা চৌধুরী নামে ওই শিক্ষককে মাটিতে ফেলে ব্যাপক মারধর (Beaten) করা হয় বলে অভিযোগ। 

ঘটনার বিবরণে জানা যায়, ওই শিক্ষকের স্কুলে ব্যান্ড বাজিয়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান (Independence Day Programme) চলছিল। তা নিয়ে পাশের বিবেকানন্দ হাইস্কুল থেকে আপত্তি জানানো হয়। সেই বিষয়েই কথা বলতে ওই শিক্ষক গিয়েছিলেন পাশের স্কুলে। তখনই ওই তৃণমূল নেতা নাকি নিজের ক্ষমতা জাহির করে তাঁর কথা না শুনে তাঁকে ব্যাপক মারধর করেন। ঘটনার কথা শুনুন আহত ওই শিক্ষকের মুখ থেকেই। 

এ ব্যাপারে ওই শিক্ষকের সহকর্মীরা ব্যাপক ক্ষুব্ধ। তাঁরা প্রশ্ন তোলেন, বিবেকানন্দের নামে যে স্কুল, সেখানে এমন বর্বরোচিত ঘটনা ঘটে কীভাবে? তাঁরা দোষী ব্যক্তির উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। 

যাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি যে তৃণমূলেরই কর্মী, সেকথা স্বীকার করেছেন কাউগাছি অঞ্চল তৃণমূল সভাপতি স্বপন মণ্ডল। তিনি জানান, বিষয়টি ঠিক হয়নি। উপর মহলে তিনি বারবার জানিয়েছেন। দোষী প্রমাণিত হলে শাস্তিমূলক ব্যবস্থাও নেওয়া হবে বলে তিনি আশ্বস্ত করেছেন। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন