২৪ এপ্রিল, ২০২৪

Shootout: নদিয়ায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি, অভিযোগ গোষ্ঠীকোন্দলের
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-16 12:09:25   Share:   

ফের শুটআউটের (shootout) ঘটনায় চাঞ্চল্য। এবার ঘটনাস্থল নদিয়ার (Nadia) পিয়ারপুর গ্রাম। ঘটনায় গুলিবিদ্ধ গ্রামের এক তৃণমূল নেতা। গুলিবিদ্ধ তৃণমূল নেতার নাম হাসিবুল মণ্ডল। ঘটনায় উঠে আসছে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের প্রসঙ্গ।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার সূত্রপাত পিয়ারপুর গ্রামে থানার ওসি'র বিরুদ্ধে থানারপাড়া থানায় গণস্বাক্ষর (mass signature) কর্মসূচিকে কেন্দ্র করে। সেখানে সই কারচুপির অভিযোগ ওঠে। এরপরই শুরু হয় বচসা। অভিযোগ, অনেকের অজান্তেই নাম জাল সই (signature) করে দাখিল করার বিরোধিতা করায় গুলিবিদ্ধ হতে হয় ওই তৃণমূল নেতা হাসিবুলকে। ঘটনাটি শনিবার সন্ধ্যার।

স্থানীয় সূত্রে খবর, প্রথমে হাসিবুলের পরিবারের লোকজনকে বেধড়ক মারধর করা হয়। এরপর ইট বৃষ্টিও করা হয় তাঁদের ওপর। সঙ্গেই চলে ১৫ থেকে ২০ রাউন্ড গুলি। তার মধ্যে একটি গুলি হাসিবুলের পায়ে লাগে বলে অভিযোগ। পরিবার সূত্রে খবর, আহত অবস্থায় প্রথমে তাঁকে স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্র নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও দোষীদের কঠোর শাস্তির দাবি করেছেন হাসিবুল ও তাঁর পরিবারের লোকজন।

পরিবারের অবিযোগ, দুষ্কৃতীকারী আগে সিপিএম, কংগ্রেস দলকে সমর্থন করলেও বর্তমানে তৃণমূল কংগ্রেসের একজন প্রভাবশালী ব্যক্তি। তবে আগেই তৃণমূলের পদ থেকে তাঁকে বরখাস্ত করা হয়েছে, কিন্তু তবুও তিনি নিজেকে তৃণমূল কংগ্রেসের একজন নেতৃত্ব বলে দাবি করেন।


Follow us on :