ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
Trinamool-group-clashes-firing-in-Haringhata-in-the-evening-panic
Nadia: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ভরসন্ধ্যায় হরিণঘাটায় গুলি, চাঞ্চল্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-25 17:36:49


ভরসন্ধ্যায় গুলি চালনোর ঘটনা। নদিয়ার হরিণঘাটা (Nadia) পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে এমন ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। মহালয়ার (mahalaya) আগের দিন, অর্থাৎ ২৪ শে সেপ্টেম্বর সন্ধ্যে ৭ টা নাগাদ ঘটে। অভিযোগের তীর স্থানীয় তৃণমূল কংগ্রেসের চেয়ারপার্সন মোশারফ মণ্ডল ও তাঁর সাগরেদ ফারুক মণ্ডলের বিরুদ্ধে। এই বিষয়ে হরিণঘাটার (Haringhata) মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মিজানুর তরফদার।

মিজানুর ও তাঁর পরিবারের অভিযোগ, এদিন তিনি যখন সন্ধ্যায় বাজার করে ফিরছিলেন তখন ফারুক তাঁকে উদ্দেশ্য করে গালিগালাজ করে। তখনকার মতো তিনি চুপচাপ বাড়ি ফিরে আসেন। তাঁর কথা শুনে পরিবারের অন্যান্য সদস্যরা গিয়ে সেই ঘটনার প্রতিবাদ করায় মোশারফ ও ফারুক তাঁদের মারধর শুরু করে। চলে দুপক্ষের মধ্যে হাতাহাতি। এরই মধ্যে আচমকাই মোশারফ রিভলভার বের করে গুলি চালায়। যদিও গুলিতে কেউ আহত হয়নি। তবে এই মারামারির ঘটনায় দুপক্ষেরই কয়েকজন আহত হন বলে জানা গিয়েছে।

তবে অন্যদিকে এই ঘটনার কথা স্বীকার করে নিয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর সীমা কাঞ্জিলাল ভট্টাচার্য বলেন, এই ধরনের ঘটনা অনভিপ্রেত। দলেরই দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ। যা কোনওভাবেই মেনে নেওয়া হবে না। দলের উচ্চপদাধিকারীদের জানানো হয়েছে। দল যা সিদ্ধান্ত নেবে তা পালন করা হবে। পাশাপাশি তিনি আরও বলেন, হরিণঘাটা পুলিস প্রশাসন তদন্ত শুরু করেছে। তাঁরা যা করার আইনানুগ সিদ্ধান্ত নেবে।

পাল্টা হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার বলেন, "আসল কথা এটা তৃণমূলের গোষ্ঠী কলহ। এক কথায় কাটমানির ভাগাভাগির লড়াই।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন