২৯ মার্চ, ২০২৪

Accident: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু তৃণমূলের বুথ সভাপতি, ঘটনার তদন্তে সোনামুখী থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 12:03:20   Share:   

মর্মান্তিক পথ দুর্ঘটনা (Road Accident)। পথ দুর্ঘটনায় মৃত্যু (Death) তৃণমূল বুথ সভাপতির। আহত আরও দুই যুবক। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার (Bankura) সোনামুখী থানার শিবেরবাঁধ সংলগ্ন এলাকায়। মূলত দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষের ফলেই ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে পৌঁছয় সোনামুখী থানার (Sonamukhi Police) পুলিস। বাঁকুড়ার সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় বুথ সভাপতির। দু'জন আহতকে চিকিৎসার জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। জানা গিয়েছে, মৃত বুথ সভাপতির নাম মনোরঞ্জন মোহন্ত (৪২)। কল্যাণপুর গ্রামের বাসিন্দা। এমনকি আহত ওই দু-জনের নাম সুজিত থান্দার(২২) ও আনন্দ থান্দার(২৩)। তাঁরা সোনামুখী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।     

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুথ সভাপতি মনোরঞ্জন মোহন্ত কল্যাণপুরে নিজের বাড়ি থেকে মোটরবাইকে করে সোনামুখীর দিকে যাচ্ছিলেন। একই সঙ্গে আহত দু'জনও সোনামুখীর দিক থেকে কল্যাণপুরের দিকে আসছিলেন। সেই সময় শিবেরবাঁধ সংলগ্ন এলাকায় বিষ্ণুপুর-দুর্গাপুর রাজ্য সড়কের ওপরেই দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় সোনামুখী থানার পুলিস। এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমেছে। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিস।


Follow us on :