ব্রেকিং নিউজ
Trinamool-MLA-in-the-chair-of-the-principal-on-the-sofa-next-to-the-principal-a-storm-of-condemnation
Santipur: অধ্যক্ষ সোফায়, তাঁর চেয়ারে তৃণমূল বিধায়ক, নিন্দার ঝড়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-26 16:26:03


শান্তিপুর কলেজের অধ্যক্ষর চেয়ারে বসে রয়েছেন তৃণমূল বিধায়ক। পাশে সোফাতে বসে রয়েছেন অধ্যক্ষ। এবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ঘটনাকে ঘিরে নিন্দার ঝড় রাজনৈতিক মহলে। 

জানা গিয়েছে, দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। এই ছবিতে দেখা যায়, শান্তিপুর কলেজের অধ্যক্ষর চেয়ারে বসে রয়েছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী। আর পাশের একটি সোফাতে বসে রয়েছেন কলেজের অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্য। ছবিটি বঙ্গ বিজেপির তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়।(যদিও ছবিটির সত্যতা যাচাই করেনি সিএন)

দলীয় টুইটারে ওই ছবি পোস্ট করে বিজেপির তরফে লেখা হয়েছে, ‘শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী শান্তিপুর কলেজের অধ্যক্ষের চেয়ারে বসেছেন। এটি ওই চেয়ার এবং শিক্ষা প্রতিষ্ঠানের অসম্মান। এই ঘটনাটি বাংলার শিক্ষা ব্যবস্থার পতনের ইঙ্গিত করছে।’

এ বিষয়ে শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, একটি কলেজের বিষয়ে আলোচনার জন্য দিন কয়েক আগে তিনি অধ্যক্ষর সঙ্গে দেখা করতে যান। তখন অধ্যক্ষ নিজেই হাত জোড় করে অনুরোধ করেন তাঁর চেয়ারে বসার জন্য। যেহেতু আমি কলেজের গভর্নিং বডির প্রেসিডেন্ট, সেই কারণে তিনি আমাকে ওই চেয়ারে বসার জন্য বারবার অনুরোধ করেন। মানবিক দিক থেকেই আমি সেই চেয়ারে বসেছিলাম। পুরোটাই ‘নির্লজ্জ কাদা ছোঁড়াছুঁড়ি’ বলে তোপ দেগেছেন বিধায়ক ব্রজকিশোর গোস্বামী। তৃণমূলকে কদর্য ভাষায় আক্রমণ করাটাই বিজেপির লক্ষ্য বলে তোপ দাগেন বিধায়ক।

এ বিষয়ে অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্য বিধায়কের কথার সূত্র ধরেই বলেন, আমি নিজেই বারবার অনুরোধ করেছিলাম আমার চেয়ারে বসার জন্য। সেই কারণে তিনি বসেছিলেন। শান্তিপুর কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। ছবিটি দেখার পর অত্যন্ত খারাপ লেগেছে বলে মন্তব্য করেন বিজেপি নেতা তথা অধ্যাপক সোমনাথ কর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন